আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

অবশেষে রোহিতকে প্যাভিলিয়নে পাঠালেন হাসান

প্রকাশিত: ১৬ জুন, ২০১৯ ০৬:১৬:২২

পাকিস্তানের বোলাররা খুবই প্রিয় ভারতীয় ওপেনার রোহিত শর্মার কাছে। পাকিস্তানের বোলারদের পেলে খুবই স্বাচ্ছন্দ্যে খেলতে থাকেন তিনি। এবারও তার ব্যাত্যয় ঘটলো না। বিশ্বকাপের মত হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করে বসলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা।

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে টস হেরে ব্যাট করতে নেমে লোকেশ রাহুলকে নিয়ে ১৩৬ রানের দুর্দান্ত এক জুটি গড়ে তোলেন রোহিত শর্মা। ৭৮ বলে ৫৭ রান করে লোকেশ রাহুল আউট হয়ে গেলেও ঠিকই ক্যারিয়ারের ২৪তম সেঞ্চুরিটি তুলে নেন ওয়ানডে ক্রিকেটের এক ইনিংসে সর্বোচ্চ রানের মালিক।

পাকিস্তানের বিপক্ষে এই সেঞ্চুরির মাইলফলকে পৌঁছাতে মাত্র ৮৫ বল খেলেন রোহিত শর্মা। ৯টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন তিনি।  সেঞ্চুরির পর আরও মারমুখী হয়ে ওঠেন এই ব্যাটম্যানস।

পাকিস্তানের কোনো বোলারকেই পাত্তা না দিয়ে তুলোধুনো করতে থাকেন।কিন্তু ইনিংসের ৩৯.২ ওভারে হাসান আলীর বলে স্কুপ শট খেলতে গিয়ে ওহাব রিয়াজের হাতে তালুবন্দি হন তিনি।

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বের ম্যাচেও পাকিস্তানের বিপক্ষে ৯১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন রোহিত। গত বছর এশিয়া কাপেও প্রথম ম্যাচে ৫১ রানের পর দ্বিতীয় ম্যাচে রোহিত অপরাজিত ছিলেন ১১১ রানে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ