সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত স্বেচ্চাসেবকলীগ নেতা ওহাব জোয়ারদার

প্রকাশিত: ১৬ জুন, ২০১৯ ০৬:০২:৩৮

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : সিলেটের পর্যটন স্পেস বিছনাকান্দি থেকে স্বপরিবারে ফেরার পথে শালুঠিকর বাজারের কিছু আগে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে মারাত্মক আহত হয়েছেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী  কমিটির সদস্য ও সিলেট গ্রান্ডভিউ হোটেলের চেয়ারম্যান  আব্দুল ওহাব জোয়ারদার মছুফ। তবে তার পরিবারের সকল সদস্য অক্ষত রয়েছেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, শনিবার (১৫ জুন) সন্ধ্যা ৬ ঘটিকার সময় আওয়ামী স্বেচ্ছা-সেবকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী  কমিটির সদস্য আব্দুল ওহাব জোয়ারদার মছুফ ঈদ পুর্ব বেড়ানো শেষে স্বপরিবারে নিজে গাড়িটি চালিয়ে বিছনাকান্দি থেকে ফেরার পথে শালুঠিকর বাজারের দুই কিলোমিটার পুর্বে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে প্রায় ২০ ফুট গভীর খাদে পড়ে যায়। এসময় গাড়ীতে তাহার বড় ভাই , দুই ভগ্নিপতি ও তাদের দুই শিশু সন্তান গাড়িতে ছিলেন।

দুর্ঘটনায় পতিত হওয়ার পর স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন। তবে গাড়ীতে থাকা অপর যাত্রীরা সুস্থ্য রয়েছেন বলে জানিয়েছেন পরিবারের সুত্র। তবে আব্দুল ওহাব জোয়ারদার মছুফ ডান হাত ,ঘাড় ও মাথায় আঘাত মারাত্মক আঘাত প্রাপ্ত হন এবং গাড়িটির সম্মুখ অংশ পুরোটাই ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যায়। পরিবারের পক্ষ থেকে তাহার দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রজন্মনিউজ২৪/নাবিল

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ