আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

মুশফিককে নিয়ে আশার আলো

প্রকাশিত: ১৬ জুন, ২০১৯ ০৫:৪৩:০২

সাকিব আল হাসানের পর মুশফিকুর রহিমের চোট বাংলাদেশ দলের জন্য ছিল একটা বড় ধক্কা। বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ক্রিকেটার গতকাল শনিবার সকালে অনুশীলনে হাতের কব্জিতে আঘাত পেয়েছিলেন। হাতে বল লাগায় দ্রুত নেট ছেড়ে ড্রেসিংরুমে ফিরে গিয়েছিলেন তিনি।

আশার কথা, মুশফিকের হাতে কোনো চিড় ধরা পড়েনি। এক্স-রে রোপর্টে তা দেখা গেছে। তবে তাঁর হাত এখনো ফোলা আছে, ব্যথাও করছে। এই অবস্থায় আগামীকাল সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে তিনি খেলতে পারবেন কি না, তা এখনো নিশ্চিত নয়।

গতকাল টনটনে নেটে মুস্তাফিজুর রহমানের বল এসে লাগে মুশফিকের ডান হাতে। প্রচণ্ড ব্যথায় অনুশীলন শেষ করেই মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। মুশফিককে নিয়ে কিছুটা আশার আলো দেখা গেলেও চোট যেন পিছুই ছাড়ছে না বাংলাদেশের।

এর আগে তামিম ইকবাল ও সাকিব আল হাসানও চোট পেয়েছিলেন। তারা দুজনই অনুশীলনে ফিরেছেন। পাঁচ দিন বিশ্রামের পর গতকাল বাংলাদেশ দলের অনুশীলনে ফিরেন সাকিব। কার্ডিফে গত ৮ জুন ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাটিং চলাকালীন ঊরুতে চোট পেয়েছিলেন সাকিব।

অবশ্য তাঁর ইনজুরি খুব একটা গুরুতর ছিল না। তারপরও ১১ জুন ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নামতেন না তিনি। অবশ্য শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে যায়।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ