আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

ফিরেছেন সাকিব ইনজুরিতে মুশফিক

প্রকাশিত: ১৫ জুন, ২০১৯ ০৬:৩১:১১

ঊরুর চোট কাটিয়ে মাঠে ফিরেছেন সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগে সমারসেট কাউন্টি ক্রিকেট ক্লাব মাঠে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক অনুশীলন শুরুর দিন সকালেই যোগ দিয়েছেন এ অলরাউন্ডার।ফুটবল খেলে ওয়ার্মআপ সেরে সঙ্গে সঙ্গেই নেমে যান ফিল্ডিংয়ে। খানিক পরই তৈরি হয়ে নেটে শুরু করেন ব্যাটিং অনুশীলন।

সোমবার ক্যারিবীয়দের বিপক্ষে ম্যাচে সাকিবের খেলা নিয়ে কেটে গেছে সংশয়।কার্ডিফে ইংল্যান্ডের বিপক্ষে যখন ৭ রানে অপরাজিত তখন টান লেগেছিল ঊরুতে। ব্যথা নিয়েও ব্যাটিং করে গেছেন সাকিব আল হাসান। খেলেছেন ১২১ অসাধারণ এক ইনিংস। সেটি যে ভোগাবে সেটি বুঝতে পারেননি নিজেও। পরদিন ব্যথা বাড়লে স্ক্যান করিয়ে নিশ্চিত হন চোট গুরুতর নয়।

সাকিবকে সাত দিনের বিশ্রাম দেয়া হলেও পাঁচ দিনের মাথায় ফিরেছেন অনুশীলনে। শুক্রবার কেবল ঐচ্ছিক অনুশীলন করেননি সাকিব। এর মাঝে বাংলাদেশও আর অনুশীলন করেনি।

অপরদিকে আজ নেটে ব্যাটিং অনুশীলন করার সময় ডান হাতে চোট পেয়েছেন মুশফিকুর রহিম। মোস্তাফিজুর রহমানের করা বল হাতের তালু ও কনুইয়ের মাঝামাঝি জায়গায় আঘাত হানার সঙ্গে সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে ড্রেসিংরুমে চলে যান মি. ডিপেন্ডেবল।

বাংলাদেশ দলের সঙ্গে থাকা বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বলেছেন, ‘চোটের ধরণ সম্পর্কে এখনই বলা কঠিন। ড্রেসিংরুমে ফেরার পর আক্রান্ত স্থানে বরফ লাগানো হয়েছে। চোট খুব গুরুতর নয়। কিছুসময় পার হলে পর্যবেক্ষেণের পর জানা যাবে অবস্থা।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন