আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯

বৃষ্টিতে পন্ড হতে চলছে নিউজিল্যান্ড-ভারত ম্যাচ

প্রকাশিত: ১৩ জুন, ২০১৯ ০৫:৫৫:৪৮

বৃষ্টিতে পন্ড হতে চলছে নিউজিল্যান্ড-ভারত ম্যাচ

বিশ্বকাপ ক্রিকেটে  ভারত-নিউজিল্যান্ড ম্যাচ বৃষ্টির বাগড়ায় পড়েছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও এই প্রতিবেদন লেখা পর্যন্ত টসও হয়নি। আসরে এর আগে নিউজিল্যান্ড তিন ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে। অন্যদিকে ভারত দুটি ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে।

গতকাল রাত ও আজ বৃহস্পিতবার সকাল থেকে বৃষ্টির কারণে নটিংহামে ভারত ও নিউজিল্যান্ড ম্যাচ শুরু হতে দেরি হচ্ছে। মাঝখানে কিছুক্ষণ বৃষ্টি থামলে কভার সরিয়ে ফেলে ট্রেন্ট ব্রিজ গ্রাউন্ডসম্যানরা মাঠ শুকাতে কঠোর পরিশ্রম করেছিল। কিন্তু আবারও মুসলধারে বৃষ্টি শুরু হলে আবার কভার দিয়ে মাঠ ঢেকে রাখতে হয়।

বৃষ্টির কারণে এবারের  আসরে এখন পর্যন্ত তিনটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। তাই আয়োজকরা কড়া সমালোচনার মুখে পড়ে। এর আগে কোনো বিশ্বকাপে এত ম্যাচ পরিত্যক্ত হয়নি। এর আগে ১৯৯২ সালে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ও ২০০৩ সালের দক্ষিণ আফ্রিকা-কেনিয়া-জিম্বাবুয়ে বিশ্বকাপে সবচেয়ে বেশি দুটি করে ম্যাচ পরিত্যক্ত হয়েছিল।

গত ৭ জুন ব্রিস্টলের পাকিস্তান-শ্রীলঙ্কা, ১০ জুন সাউথাম্পটনে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজ এবং সর্বশেষ ১১ জুন ব্রিস্টলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। তা ছাড়া দুটি ম্যাচ টস ছাড়াই পরিত্যক্ত হয়েছে। চলমান বিশ্বকাপে এখন পর্যন্ত মাত্র ১৭টি ম্যাচ হয়েছে, এখনো বাকি ৩১ ম্যাচ। কিন্তু এরই মধ্যে পরিত্যক্ত ম্যাচের সংখ্যায় রেকর্ড গড়েছে ইংল্যান্ড-ওয়েল বিশ্বকাপ।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ