সুনামগঞ্জে সড়কে গেল ৬ প্রাণ

প্রকাশিত: ০২ জুন, ২০১৯ ০১:৫২:২২

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার মধ্যে মুখোমুখি সংঘর্ষে ছয় ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার গণিগঞ্জ এলাকায় দিরাই-সুনামগঞ্জ সড়কে আজ রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিউটন দাশ তালুকদার বেলা ১১টায় ঘটনাস্থল থেকে প্রথম আলোকে এই তথ্য জানান।

যাঁদের পরিচয় পাওয়া গেছে, তাঁরা হলেন লেগুনার চালক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ঘাঘলি গ্রামের নোমান মিয়া (২২), একই উপজেলার দুরুবাকান্দা গ্রামের আফজাল হোসেন (১৬), মিলন মিয়া (১৮), সাগর মিয়া (১৫), জেলার শাল্লা উপজেলার নিতেশ চন্দ্র দাশ (২২)।

উপজেলার পাথারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল হক জানান, সুনামগঞ্জ-সিলেট সড়কের মদনপুর এলাকা থেকে একটি লেগুনা যাত্রী নিয়ে দিরাই উপজেলা শহরে যাচ্ছিল। পথে গণিগঞ্জ এলাকায় দিরাই থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে লেগুনাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে সড়কের পাশের খাদে পড়ে। ঘটনাস্থালেই লেগুনার ছয় আরোহী নিহত হন। আহত হন পাঁচজন। পরে স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন। আহত ব্যক্তিদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে। দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ