যশোরে সাংবাদিক হত্যা মামলায়, আসামি ফেনসিডিলসহ আটক

প্রকাশিত: ২৯ মে, ২০১৯ ০৩:০২:৫৭

যশোরে সাংবাদিক হত্যা মামলায়, আসামি ফেনসিডিলসহ আটক

নাহিদুল ইসলাম,যশোর প্রতিনিধি: যশোরের শার্শায় সাংবাদিক জামাল হত্যা ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামি রাজু মল্লিক (৪২) কে ২০বোতল ফেনসিডিলসহ আটক করেছে শার্শা থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে কাশিপুর বাজারের পাকারাস্তা সংলগ্ন মুকুলের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রাজু মল্লিক উপজেলার কাশিপুর গ্রামের মৃত শমসের মল্লিকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে জানতে পারি গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিক কাশিপুর বাজারে মুকুলের দোকানের সামনে ফেনসিডিল বেঁচা-কেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গীও ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে রাজু মল্লিককে ২০বোতল ফেনসিডিলসহ আটক করে।

এ ব্যাপারে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ২০বোতল ফেনসিডিলসহ গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও সাংবাদিক জামাল হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিককে  আটক করা হয়েছে। সে একজন বিখ্যাত মাদক সম্রাট।  তার বিরুদ্ধে থানায় হত্যসহ ১০টি মামলা রুজু রয়েছে। আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ