কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

প্রকাশিত: ২৪ মে, ২০১৯ ১০:২৬:৫৪

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

কুমিল্লা আদর্শ সদর উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে আজ ভোররাতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। কুমিল্লা আদর্শ সদর উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

আজ শুক্রবার ভোররাতে আদর্শ সদর উপজেলার গোমতী নদীর পালপাড়া ব্রিজ এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত মো. জাকির হোসেন উপজেলার শাসনগাছা এলাকার বাসিন্দা। তিনি ‘কালা জাকির’ নামেও পরিচিত। তিনি তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ বিভিন্ন অভিযোগে ২৫টি মামলা রয়েছে।

সকালে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া গণমাধ্যমের কাছে দাবি করেন, জাকির গোমতী নদীর পালপাড়া ব্রিজ এলাকায় মাদক বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে দিবাগত গভীর রাতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জাকির ও তাঁর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ী জাকির গুলিবিদ্ধ হন। তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোরে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি আরো দাবি করেন, পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় একনলা বন্দুক, দুটি গুলি এবং এক হাজার ২০০ ইয়াবা উদ্ধার করে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ