ট্রাম্পকে অভিশংসনে ডেমোক্র্যাটদের দাবি জোরালো হচ্ছে

প্রকাশিত: ২৩ মে, ২০১৯ ০১:৫৯:৪২

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অভিশংসনে বিরোধী ডেমোক্র্যাটদের দাবি আরো জোরালো হচ্ছে। তারা ইতোমধ্যে বৈঠকও করেছেন। এই বৈঠকের কারণে ডেমোক্র্যাটদের সঙ্গে একটি বৈঠক থেকে বেরিয়ে যান প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির কড়া নিন্দা জানিয়েছেন। খবর রয়টার্স ও বিবিসির

গতকাল প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে অবকাঠামো খাত নিয়ে স্পিকার ন্যান্সি পেলোসি এবং সিনেট ডেমোক্র্যাট নেতা চাক চুসুমারের বৈঠক হয়। ৫ মিনিট পর বৈঠক ছেড়ে চলে যান প্রেসিডেন্ট ট্রাম্প। জানা গেছে, প্রেসিডেন্ট ট্রাম্প পেলোসি এবং চাক চুসুমারের সঙ্গে হাত মেলাননি, এমনকি তাদের বসতেও বলেননি।

গতকাল সকালে ডেমোক্র্যাটরা প্রেসিডেন্ট ট্রাম্পকে কিভাবে অভিশংসন করা যায় সেই বিষয়ে বৈঠক করেন। সেখানে পেলোসিও উপস্থিত ছিলেন। পেলোসি অভিযোগ করেন, হোয়াইট হাউস এবং কংগ্রেসের মধ্যে বিভেদ তৈরি করছেন প্রেসিডেন্ট ট্রাম্প। সবকিছু গোপনে করা হচ্ছে।

বৈঠক থেকে বেরিয়ে রোজ গার্ডেনে একটি বিবৃতি দেন প্রেসিডেন্ট ট্রাম্প। সাধারণ এই ধরনের বিবৃতি তিনি দেন না। ট্রাম্প বলেন, পেলোসি এবং তার দল গোপনে ষড়যন্ত্র করছেন। তিনি পেলোসির এই আচরণের কড়া নিন্দা জানান। ট্রাম্প বলেন, তিনি আর কখনো ডেমোক্র্যাটদের সঙ্গে বৈঠক করবেন না, যতদিন না তারা তার বিরুদ্ধে সব অবৈধ তদন্ত বন্ধ করছেন।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ