খালেদা জিয়ার মুখে ঘা হয়েছে, তাই জাউ খাচ্ছেন : তথ্যমন্ত্রী

প্রকাশিত: ২০ মে, ২০১৯ ০৪:০৭:৪২

খালেদা জিয়ার মুখে ঘা হয়েছে, তাই জাউ খাচ্ছেন : তথ্যমন্ত্রী

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুখে ঘা হওয়ায় জাউ খাচ্ছেন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ সোমবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, ‘জিহ্বার ঘা অনেক সময় হয়, কামড় লেগে হয়, নানা কারণে হয়। তবে এটি এমন কোনো রোগ নয় যাতে জীবন শঙ্কা হয়, যেমনভাবে বিএনপি বলছে।

এর আগে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, গত চারদিন ধরে খালেদা জিয়া জাউ ভাত খেয়ে আছেন। তিনি বিপজ্জনক পরিস্থিতিতে আছেন। বিএনপির এমন দাবির পরিপ্রেক্ষিতে আজ তথ্যমন্ত্রী একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, ‘জিহ্বায় কামড় লেগে ঘা হয়েছে, বেঁচে থাকার জন্য তিনি জাউ খাচ্ছেন আর বিএনপি বিষয়টি এমনভাবে উপস্থাপন করছে তা অপরাজনীতি। এটি সঠিক না।

বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তাই ধান নিয়ে বিতর্ক না করে সরকারকে বিএনপির ধন্যবাদ জানানো উচিত বলেও জানান হাছান মাহমুদ। তিনি বলেন, ‘বিএনপি ধানের দাম বাড়ানোর দাবি না জানিয়ে এ বিষয়টি নিয়ে তারা রাজনীতি করছে। সরকার চাল আমদানি বন্ধ ও রপ্তানির মাধ্যমে ধানের দাম বাড়ানোর চেষ্টা করছে। বিএনপির যে দৈন্যদশা তাতে এখন তারা ভাড়া করা নেতাদের নিয়ে জোট চালাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, ‘কর্নেল অলি ২০ দলীয় জোটের নেতৃত্ব চাচ্ছেন। এখন তারা কর্নেল অলিকে ভাড়া করবে কি না তা তাদের বিষয়। বিএনপির ক্রমাগত ভুল সিদ্ধান্তে দলটিতে দৈন্যদশা দেখা দিয়েছে।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ