সিলেটে গৃহবধুর হত্যাকারীর শাস্তির দাবীতে কঠোর আন্দোলনের হুশিয়ারী

প্রকাশিত: ১৯ মে, ২০১৯ ০৫:১৩:৫১ || পরিবর্তিত: ১৯ মে, ২০১৯ ০৫:১৩:৫১

হাফিজুল ইসলাম , সিলেট প্রতিনিধি :সিলেটের জৈন্তাপুরে নববধুর গলায় ফাঁস দিয়ে মৃত্যুকে কেন্দ্র করে জৈন্তাপুরে চলছে পরস্পর বিরোধী দাবী।

গৃহবধূর শশুড়বাড়ী পক্ষের দাবী শাশুড়ী ও নববধূ মধ্যে ইফতারী নিয়ে কথা কাটাকাটির জের ধরে রাগের বশে নববধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অন্যদিকে নববধূর পরিবারের দাবি তাদের মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালানো হচ্ছে। যা নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

নিহত গৃহবধু হেলানা আক্তার হেনাকে পরিকল্পিতভাবে হত্যা এবং হত্যা করে আত্মহত্যা বলে চালানো অপচেষ্টা, হত্যার আলামত নষ্টকারী হত্যাকারীদের  বিচারের দাবিতে আজ রবিবার (১৯ মে ২০১৯) সকাল সাড়ে ১১টায় উপজেলার সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর বাজারে পরিবার ও সাধারন মানুষের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শ্রমিকনেতা মুমিনুল হকের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আব্দুর রহিম মেম্বার, জৈন্তাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল আহাদ, সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, শ্রমিকনেতা আব্দুর রহমান, আক্কাস মিয়া, আরব আলী, জেলা ছাত্রদল নেতা সাব্বির আহমদ প্রমুখ।

প্রায় আড়াইশতাধিক জনতার উপস্থিতিতে মানববন্ধনে বক্তারা, সুষ্ট তদন্তের মাধ্যমে অভিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানান, অন্যতায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

প্রজন্মনিউজ২৪/শেখ ফরিদ

 

 

 

 

.

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ