সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে হাতুরি পেটা

প্রকাশিত: ১৮ মে, ২০১৯ ০৫:৪০:২০

সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে হাতুরি পেটা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামর্পুধসঢ়  ইউনিয়নের মুছারচর গ্রামে এক যুবলীগ নেতাকে হাতুরি পেটা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। যুবলীগ নেতার হাত পা ভেঙ্গে ফেলার খবর পাওয়া যায়।

 গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে।

 জানাযায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের মোফাজ্জাল হোসেনের সাথে একই গ্রামের ৯নং ওয়ার্ডের সহ- সভাপতি মোঃ খিজির হোসেনের সাথে জমি সংক্রান্ত বিরোধচলে আসছিল। এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় তাদের মধ্যে বাগবিতন্ড হয়।এরই জের ধরেগতকাল শনিবার সকালে তার মোটর সাইকেল যোগেখিজির হোসেন ব্যবসার কাজে ঢাকা যাওয়ার পথে আগে থেকে ওৎঁ পেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ মোফাজ্জল হোসেন, আনোয়ার হোসেন আনু, মোস্তাফা, মাহাবুবসহ ৬-৭জনের একটি দল তার গতিরোধ করে হাতুরি দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়।

আহত যুবলীগ নেতার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত খিজির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলার বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে আমাদের মধ্যে বাড়ি নিয়ে বিরোধ রয়েছে।

খিজির হোসেন আমাদের পাওনা জমি বুঝিয়ে দিচ্ছে না। তবে খিজিরকে দু’একটি আঘাত করা হয়েছে এর বেশি কিছু করা হয় নি। সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, যুবলীগ নেতার উপরহামলার ঘটনা শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ