সুস্থ চোখে দেখতে চায় শিশু রোমানা

প্রকাশিত: ১৪ মে, ২০১৬ ১২:৩২:০৫

কোন দোষ ছিল না ৬ বছরের শিশু রোমানার। চোখ লাল হওয়াতে চিকিৎসকের পরামর্শ নেন বাবা রফিকুল ইসলাম। কিন্তু চোখে ভুল ড্রপ দেয়াতে প্রচণ্ড জ্বালাপোড়া মুরু হয় এবং একপর্যায়ে নষ্ট হয়ে যায় রোমানার বাম চোখ। সেটিকে ভালো করার চেষ্টায় আবারো ভুল চিকিৎসায় এখন নষ্ট হতে বসেছে ডান চোখও।

মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে হাসপাতাল ঘুরছেন বাবা।

দু’বার করে ল্যাবএইড এবং বারডেম হাসপাতালে মোট ৪ বার অপারেশন করানো হয়েছে। চলে গেছে কয়েক লাখ টাকা। দু’টি হাসপাতালই হাল ছেড়ে দিয়ে এখন বলছে, বাকি চোখটি বাঁচাতে হলে ভারতের মাদ্রাজ সষ্কর নেত্রালয়ে অপারেশন করানোর জন্যে।

মাদ্রাজে অপারেশনের জন্যে প্রয়োজন তিন লাখ টাকা। কিন্তু ৪ বারের অপারেশন, পরীক্ষা আর ওষুধের খরচ যোগাতে গিয়ে সর্বস্বান্ত হওয়ার পথে বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক রফিকুল ইসলাম।

মেয়ের চোখে আলো ফোটানোর জন্যে রফিকুল ইসলামের পক্ষে ৩ লাখ টাকা যোগাড় করা এখন অসম্ভব। কিন্তু সবাই মিলে চাইলেই সম্ভব হয়ে উঠতে পারে।
এজন্য তাকে সহায়তার জন্য সমাজের বিত্তবান, হৃদয়বান, প্রবাসী ও প্রধানমন্ত্রীর কাছে মিনতি করেছে রোমানার পরিবার। আসুন সবাই এই ফুটফুটে শিশুটির পাশে দাড়াই।

রোমানার বাবা রফিকুল ইসলামের ব্যাংক হিসাব নং- ১৪৭১০৩৩২৩৯৪। ডাচ বাংলা ব্যাংক লিমিটেড। বসুন্ধরা শাখা, ঢাকা। সেলফোন: ০১৯১৩৭৩৯১৯৫।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন