বিয়ে করছেন চিত্রনায়িকা জলি

প্রকাশিত: ১৮ মে, ২০১৯ ০৩:৩৩:৫১

চিত্রনায়িকা জলি। প্রায় পাঁচ বছর ধরেই গোপনে প্রেম করছেন। সম্প্রতি প্রেমের সম্পর্কের পরিণতি ঘটিয়ে ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। বিয়ের তারিখ এখনো চূড়ান্ত হয়নি। তবে খুব তাড়াতাড়ি শ্বশুরবাড়ি যাবেন বলে জানিয়েছেন ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবির এই নায়িকা।

জলি বলেন, ‘গত ১৬ মে একেবারেই পারিবারিক ভাবে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। আমার হবু বর আরাফাত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। পাশাপাশি পারিবারিক ব্যবসার সঙ্গেও জড়িত। যেহেতু বাগদান তাই সবাইকে জানানো হয়নি। খুব তাড়াতাড়ি বিয়ের তারিখ চূড়ান্ত হবে।

আশাকরি সবাইকে নিয়ে সন্দর একটি অনুষ্ঠান করে বিয়েটা করব। হবু বর আরাফাতের সঙ্গে আগে থেকে প্রেম করছিলেন জানিয়ে জলি বলেন, ‘পাঁচ বছর ধরেই আমরা প্রেম করছি। যেহেতু আমি মিডিয়ায় কাজ করি তাই বিষযটি প্রকাশ করা হয়নি। তবে চলচ্চিত্রে আসার অনেক আগে থেকেই আমাদের সম্পর্ক। ভালোবাসার মানুষটির সঙ্গে বিয়ে হচ্ছে, এটা আমার জন্য আনন্দের বিষয়।

দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের তারিখ চূড়ান্ত করব শিগগিরই। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্র যাত্রা শুরু করেন জলি। ‘অঙ্গার’ দিয়ে অভিষেক হয় তাঁর। এরপর ‘নিয়তি’ ছবিটি মুক্তি পায়। সর্বশেষ মুক্তি পেয়েছে  ‘মেয়েটি এখন কোথায় যাবে’ চলচ্চিত্রটি। সম্প্রতি বিজ্ঞাপনেও কাজ করেছেন জলি।  মুক্তির অপেক্ষায আছে চলচ্চিত্র ‘ডেঞ্জার জোন।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন