কার সঙ্গে সংসার করবেন ইরফান?

প্রকাশিত: ১৭ মে, ২০১৯ ০৪:৫৫:১৪ || পরিবর্তিত: ১৭ মে, ২০১৯ ০৪:৫৫:১৪

শবনম ফারিয়াকে ভালোবাসে ইরফান সাজ্জাদ। দুজনে একই শহরে বসবাস করে। শবনম ফারিয়ার বাবা-মা নেই, চাচা-চাচীর সংসারে বেড়ে ওঠা। তারা তাকে বিয়ে দিতে উঠে-পড়ে লাগে।

এজন্য ভালোবাসার মানুষ ইরফান সাজ্জাদকে বিয়ে করে ফেলেন শবনম ফারিয়া। এদিকে ইরফান সাজ্জাদের বাবা খুব অসুস্থ, এমন সংবাদ শুনে গ্রামে ছুটে যায় সে। অসুস্থ বাবা তার বন্ধুর মেয়ে রুহীর সঙ্গে ইরফান সাজ্জাদের বিয়ে ঠিক করেন। বাধ্য হয়ে রুহীকে বিয়ে করতে হয় তার। গল্পে আসে নতুন মোড়।

এখন কার সঙ্গে সংসার করবে ইরফান? শবনম ফারিয়া না রুহী। জানতে হলে, দেখতে হবে একক নাটক ‘ছেলেটির কোনো দোষ ছিল না। হেলেন বদরুদ্দীনের মূলগল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন শিশির আহমেদ। সজীব মাহমুদের পরিচালনায় এতে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন স্রোত চরিত্রে, রূপার চরিত্রে শবনম ফারিয়া আর স্বর্ণর ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত জান্নাত রুহী।

ইরফান সাজ্জাদ বলেন, ‘নাটকের গল্পে সম্পর্ক নিয়ে ফ্যামিলি ক্রাইসিস দেখানো হয়েছে। গল্পটি অনেক সুন্দর। আশা করি, সবার ভালো লাগবে। ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ও ত্রিধারা প্রযোজিত নাটকটিতে আরো অভিনয় ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নরেশ ভূঁইয়া, বৃষ্টি প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন