স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

প্রকাশিত: ১৭ মে, ২০১৯ ০৪:১০:২০

স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী পলাতক

সাতক্ষীরা শহরের কামালনগরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। লাশ সদর হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্বামী সাকিব হোসেন। নিহতের নাম সুমাইয়া খাতুন (১৯)। তিনি শহরের কামালনগর এলাকার সাকিব হোসেনের স্ত্রী ও আশাশুনি উপজেলার কাদাকাটি গ্রামের মঞ্জুরুল সরদারের মেয়ে।

নিহতের খালা ফাতেমা তুজ জোহরা জানান, দেড় বছর আগে তার বোনের মেয়ে সুমাইয়া খাতুনের সঙ্গে শহরের কামালনগর এলাকার সাকিব হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে সে প্রায়ই তার স্ত্রীকে পারিবারিক কলহের জের ধরে মারধর করতো। শুক্রবার ভোরে তাকে মারধরের এক পর্যায়ে সুমাইয়া মারা যায়।

পরে তার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করে। এরপর তার স্বামী সাকিব  শ্বশুর বাড়িতে ফোন দিয়ে জানায় তাদের মেয়ে আত্মহত্যা করেছে। এর আগে সে সু্মাইয়াকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ঘোষণার পরপরই সে কৌশলে পালিয়ে যায়। নিহত সুমাইয়ার ৬ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। সাতক্ষীরা সদর থানার এসআই কিশোর কুমার বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিনো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ