যে কোনো মূল্যে সালাহকে পেতে চায় রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ১৭ মে, ২০১৯ ০২:৫২:২৮

যে কোনো মূল্যে সালাহকে পেতে চায় রিয়াল মাদ্রিদ

ইডেন হ্যাজার্ডের পর আরও এক প্রিমিয়র লিগ তারকার জন্য ঝাঁপাতে পারে রিয়াল মাদ্রিদ। লিভারপুলের ফরোয়ার্ড মোহম্মদ সালাহকে দলে চাইছে ক্লাবটি। স্বয়ং রিয়াল কোচ জিদান দলে চাইছেন মিশরীয় তারকাকে। স্ট্যামফোর্ড ব্রিজ থেকে স্যান্টিয়াগো বার্নাব্যু’তে আস্তানা গাড়া প্রায় নিশ্চিত হ্যাজার্ডের। এবার রিয়ালের নজর প্রিমিয়ার লিগের যুগ্ম সর্বোচ্চ গোল স্কোরার সালাহর দিকে।

লিভারপুলের এই মিশরীয় স্ট্রাইকার এবার প্রিমিয়র লিগে ২২টি গোল করে সতীর্থ সাদিও মানে ও আর্সেনালের পিয়ের এমেরিকের সঙ্গে যুগ্মভাবে গোল্ডেন বুটের দখল নিয়েছেন। শেষ দু’টি মৌসুমে লিভারপুল তথা ইউরোপীয়ান ফুটবলের অন্যতম ধারাবাহিক তারকা হিসাবে নিজেকে চিহ্নিত করেছেন সালাহ।

তাই রিয়াল কোচ জিদান মনে করছেন বেঞ্জেমা এবং হ্যাজার্ডের সঙ্গে সালাহর জুটি রিয়ালের আক্রমণভাগকে অন্য মাত্রায় পৌঁছে দিতে পারে। সালাহর গতি ও ক্ষিপ্রতা রিয়ালের খেলায় বাড়তি প্রাণ সঞ্চার করতে পারে বলেই বিশ্বাস রিয়াল কোচের। যদিও লিভারপুল কোচ ক্লপ দলের সেরা তারকাকে ছাড়তে রাজি নন বোলেই শোনা যাচ্ছে। কোচের ইচ্ছাকে সম্মান জানিয়ে লিভারপুল সালাহকে ধরে রাখার পক্ষপাতী।

তবে রিয়াল যদি শেষ পর্যন্ত রেকর্ড অঙ্কের কোনও প্রস্তাব দিয়ে বসে, সেক্ষেত্রে ব্যবসায়িক দিক থেকে নিজেদের অবস্থান বদল করতে পারে প্রিমিয়র লিগ রানার্সরা। সন্দেহ নেই সালাহর মতো তারকার বিনিময়ে বিপুল অঙ্কের অর্থ দাবি করতে পারে লিভারপুল। এদিকে, হ্যাজার্ড-সালাহের মতো তারকার পিছনে বিনিয়োগ করতে আগ্রহী রিয়াল গ্যারেথ বেলসহ দলের একাধির তারকা ফুটবলারকে ছেড়ে দিতে চলেছে বলে জানা গেছে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ