অভিনেতা আইসাক ক্যাপি নিহত

প্রকাশিত: ১৬ মে, ২০১৯ ০৫:১৪:৩১

অভিনেতা আইসাক ক্যাপি নিহত

‘টার্মিনেটর: স্যালভেশন’ ও ‘থর’খ্যাত অভিনেতা আইসাক ক্যাপি (৪২) নিহত হয়েছেন। সোমবার (১৩ মে) যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য অ্যারিজোনার একটি ব্রিজ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। অ্যারিজোনার পাবলিক সেফটি বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করে জানায়, ব্রিজ থেকে পড়ে যাওয়ার আগে ক্যাপি একটি গাড়ি দ্বারা আঘাত প্রাপ্ত হন।

তবে পুলিশ সন্দেহ করছে, ক্যাপি নিজেই ব্রিজ থেকে ঝাঁপ দিয়েছেন। এদিকে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ক্যাপি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভীতিকর চিঠি পোস্ট করেন। যার ক্যাপশনে তিনি লেখেন ‘মানুষের হারানোর কিছু নেই।পড়ে যাওয়ার সময় বেশ কয়েকজন পথচারী ক্যাপিকে ধরার চেষ্টা করেছিল কিন্তু তারা ব্যর্থ হয়। গত বছর মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসনকে মারধর করার পর শিরোনামে আসেন ক্যাপি।

তখন তিনি সমালোচনার মুখে পড়েন। মার্ভেল স্টুডিওর বিখ্যাত সিনেমা ‘থর’র (২০১১) ছোট একটি চরিত্রে আইসাক ক্যাপি অভিনয় করেছিলেন। এছাড়া ‘টার্মিনেটর: স্যালভেশন’ (২০০৯) সিনেমায় অভিনয় করে তিনি প্রশংসিত হন। তার অভিনীত সিনেমার তালিকায় রয়েছে 'ফ্যানবয়স' (২০০৯)। ১৯৭৭ সালের ১৭ ফেব্রুয়ারি নিউ মেক্সিকোর আলবকর্কি শহরে আইসাক ক্যাপি জন্মগ্রহণ করেন।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ