ইমরানের কারণে শ্বশুর অমিতাভের ওপর অখুশি ঐশ্বরিয়া

প্রকাশিত: ১৬ মে, ২০১৯ ০৪:৫০:১৮

ইমরানের কারণে শ্বশুর অমিতাভের ওপর অখুশি ঐশ্বরিয়া

বলিউডে সবাই সম্মানের চোখে দেখেন বচ্চন পরিবারকে। শাহেনশাহ অমিতাভ, তার সহধর্মিনী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন সকলেই বলিউডে নিয়মিত অভিনয় করে আসছেন। পরিবার সবার সঙ্গে সবার বেশ সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক। পরিবারের প্রায় সবাই শোবিজে যুক্ত, তবু বিশেষ দিনগুলো তারা একসঙ্গে উদযাপন করেন। ঐশ্বরিয়া রাই অনেক দিন থেকেই নতুন কোনো ছবির সঙ্গে যুক্ত হননি।

অনেক সিনেমাতে অভিনয়ের ডাক পড়ছে। ব্যাটে বলে না মেলায় ফিরিয়ে দিচ্ছেন তিনি। সম্প্রতি বিশেষ এক কারণে শ্বশুর অমিতাভ বচ্ছনের ওপর অখুশি হয়েছেন ঐশ্বরিয়া রাই। রুমি জাফারি পরিচালিত ‘সেহরে’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে শুটিং শুরু করেছেন অমিভাভ বচ্চন। এটা মেনে নিতে পারছেন না ঐশ্বরিয়া। ইমরান হাশমির সঙ্গে কাজ করায় শ্বশুর অমিতাভ বচ্চনের ওপর বিরক্ত ঐশ্বরিয়া রাই বচ্চন।

ঐশ্বরিয়া ও হাশমির মনোমালিন্যের কথা অনেকেই জানেন। ঐশ্বরিয়াকে ‘ফেইক ও প্লাস্টিক’ বলে মন্তব্য করেছিলেন হাশমি। আজও তিনি সেই মন্তব্যের কথা ভোলেননি বিশ্বসুন্দরী। এই কিছুদিন আগেও একটি শোতে তাকে জিজ্ঞেস করা হয়, তার জীবনে পাওয়া সবচেয়ে বেদনাদায়ক মন্তব্য কোনটি। উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘ফেইক অ্যান্ড প্লাস্টিক।’

অন্যদিকে, এর আগে ইমরান হাশমির সঙ্গে একটি সিনেমার প্রস্তাব দেওয়া হলে তা সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বরিয়া। তাই হাশমির সঙ্গে শ্বশুর কাজ করায় হতাশ হয়েছেন তিনি।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

এ সম্পর্কিত খবর

ট্রাফিক পুলিশের প্রতি সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন আইজিপি

সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী

প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ

প্রচণ্ড তাপপ্রবাহে সুস্থ থাকবেন যেভাবে

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ