দিনাজপুরে নার্স হত্যার বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি

প্রকাশিত: ১৪ মে, ২০১৯ ০৫:০৬:১৬

মোঃ শরিফুজ্জামান, দিনাজপুরঃ কিশোরগঞ্জে চলন্ত বাসে ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত সিনিয়র স্টাফ নার্স শাহীনুর আক্তার তানিয়া হত্যার বিচারের দাবীতে দিনাজপুরে ডিপ্লোমা নার্র্সেস এসোসিয়েশন মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

সোমবার (১৩ মে) দুপুরে দিনাজপুর ডিপ্লোমা নার্সেস এসোসিয়েশন ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল শাখার উদ্যোগে হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধনে ডিপ্লোমা নার্সেস এসোসেশন ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল শাখার সভাপতি মো. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক কাজী মো. শাহিন, সহসভাপতি মোছাঃ সুফিয়া আক্তার, জেনারেল হাসপাতালের সেবা তত্বাবধায়ক মোছাম্মৎ সুরাইয়া জেবীন, উপ-সেবা তত্বাবধায়ক খন্দকার সুফিয়া আক্তার বানু, নার্সিং কর্মকর্তা সুলিয়া আন্না টুডু, ফেরদৌসী বেগম শিল্পী, মোছাঃ মেহের নেগার দুলী, মো. ইউসুফ আলীসহ অন্যান্য নার্সিং কর্মকর্তা ও দিনাজপুর নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মানববন্ধন থেকে সিনিয়র স্টাফ নার্স শাহীনুর আক্তার তানিয়ার খুনি ধর্ষকদের অবিলম্বে সর্বোচ্চ শাস্তি কার্যকরের দাবী জানানো হয়।

উল্লেখ্য, গত ৬ মে ঢাকা থেকে কিশোরগঞ্জে নিজ বাড়ীতে আসার পথে কিশোরগঞ্জের বাজিতপুর-পিরিজপুর রুটে চলাচলকারী স্বর্ণলতা পরিবহনের একটি চলন্ত বাসে নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণের পর হত্যা করে রাস্তায় ফেলে দেয় বাসের চালক ও হেলপারসহ তার সহযোগিরা।

তানিয়া কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার লোহাজুরি ইউনিয়নের বাহেরচর গ্রামের মো. গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার কল্যাণপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স পদে কর্মরত ছিলেন। এ ঘটনায় বাসের চালক নূরুজ্জামান নুরু (৩৯) ও সহকারী লালন মিয়াসহ (৩২) মোট পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

           

           

           

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ