ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ১৩ মে, ২০১৯ ০৬:১২:০৯

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আংশিক কমিটি গঠনের প্রায় ১০ মাসের মাথায় বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার নতুন কমিটি অনুমোদন দেয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। তাদের স্বাক্ষর করা কমিটির তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাওয়া যাচ্ছে।

এর আগে, গত বছরের ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

১৯১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ৬১ জনকে সহ-সভাপতি, ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ১১ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

অভিযোগ উঠেছে, নতুন গঠিত কমিটিতে অছাত্র-বিবাহিতসহ অনেক বিতর্কিতদের জায়গা দিতে বাদ পড়েছেন অনেক ত্যাগী নেতা।

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ