'অবশেষে বিশ্বকাপ দলে তাসকিন!!! '

প্রকাশিত: ১১ মে, ২০১৯ ০৫:৫৩:৩৭

'অবশেষে বিশ্বকাপ দলে তাসকিন!!! '

ইনজুরির কারণে বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে যাওয়া পেসার তাসকিন আহমেদের বিশ্বকাপ খেলার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। সম্প্রতি গণমাধ্যমকে তিনি বলেন, এই মুহূর্তে বিশ্বকাপ দলে কোনো পরিবর্তন আনার চিন্তাভাবনা আমাদের নেই।

বোলিংয়ে বৈচিত্র আনার জন্য বিশ্বকাপ দলে তাসকিন আহমেদের ঢোকার সম্ভাবনা আছে। টিম ম্যানেজমেন্ট সেভাবেই চিন্তা করছে। এদিকে, ইংল্যান্ড বিশ্বকাপের ঘোষিত মূল দলে জায়গা না হলেও ঘরোয়া ক্রিকেটে ভালো করার পারফরম্যান্সের সুবাদে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ডাক পান তাসকিন।

বর্তমানে বাংলাদেশ দলের সঙ্গে আয়ারল্যান্ডে আছেন তিনি। গত রবিবার আয়ারল্যান্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ হারলেও ৩ উইকেট নিয়ে নজর কাড়েন এই গতিতারকা। গুঞ্জন রয়েছে, বিশ্বকাপ দলে সুযোগ পেয়েও ইনজুরির কারণে বাদ পড়ছেন পেস বোলার আবু জায়েদ রাহী। তার পরিবর্তে দলে ফিরতে পারেন তাসকিন।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদনীন নান্নু জানিয়েছেন, ইনজুরির কারণে রাহী একদিন মাত্র নেটে বোলিং করেছে। তবে ফিজিওরা এখনো পর্যন্ত ইনজুরির ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারেননি।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ