আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলে কৃষক খুন

প্রকাশিত: ১১ মে, ২০১৯ ০৫:০৬:২৬

নড়াইলের কালিয়া উপজেলার পার বিষ্ণুপুর গ্রামের বনি মোল্যা (৩২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত বনি ওই গ্রামের হাসিম মোল্যার ছেলে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার (১১ মে) সকাল ৮টার দিকে বনি মোল্যা বিলের ঘেরে কাজ করছিলেন। এ সময় প্রতিপক্ষের লোকজন তার ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পার বিষ্ণুপুর গ্রামে সালাম সেখ ও মিহির মোল্যা গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। মিহির মোল্যা গ্রুপের সমর্থক ছিলেন বনি মোল্যা।

পূর্ব শত্রুতার জের ধরে বনিকে হত্যা করা হয়েছে বলে এলাকার লোকজন জানান।কালিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন বনিকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ