বগুড়ায় নৌকার বৈঠা ভাঙাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১০ মে, ২০১৯ ০৪:৪৬:৫৯

বগুড়ার ধুনটে নৌকার বৈঠা ভাঙাকে কেন্দ্র করে সফিজ উদ্দিন (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ৮টায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সফিজ উদ্দিন ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রামের দিনমজুর আশরাফ আলীর ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২০ এপ্রিল শিমুলবাড়ী বাঁধের নিচে যমুনা নদীতে একই গ্রামের মৃত ঘুতু খা’র ছেলে বাবু খা তার মাছ ধরার নৌকা বেধে রেখে বাড়িতে চলে যায়। কিন্তু কে বা কারা তার নৌকার বৈঠা ভেঙে ফেলে।

এরই জের ধরে গত ২২ এপ্রিল বাবু খা সন্ত্রাসী ভাড়া করে গোসাইবাড়ী বাজারের একটি চায়ের দোকানে অতর্কিত হামলা চালিয়ে আশরাফ আলীর ছেলে সফিজ ও ভাগিনা চপল মাহমুদকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বৃহস্পতিবার রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় সফিজ উদ্দিন মারা যায়।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ইসমাইল হোসেন জানান, দুই যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় আশরাফ আলী বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এদিকে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার এক যুবকের মৃত্যু হয়েছে। তবে ঐ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছিল এবং অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে ।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ