মোস্তাফিজের অফ ফর্ম নিয়ে চিন্তিত নন কোচ স্টিভ রোডস

প্রকাশিত: ১০ মে, ২০১৯ ০৩:২৯:১২

বিশ্বকাপে বাংলাদেশ দলের পেস আক্রমণের প্রধান ভরসা মোস্তাফিজুর রহমান। কিন্তু বেশ কিছুদিন ধরে চেনা ছন্দে নেই তিনি। বিষয়টি ভাবাচ্ছে টাইগার সমর্থকদের। তবে মোস্তাফিজকে নিয়ে মোটেও চিন্তিত নন বাংলাদেশের কোচ স্টিভ রোডস।

ক্যারিয়ারের শুরুর দিকটায় বেশ আলো ছড়িয়েছেন মোস্তাফিজ। বিশ্বখ্যাত ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করেছেন তিনি অনায়াসে। ওয়ানডে ক্যারিয়ার শুরু করেছিলেন ৩ ম্যাচে ১৩ উইকেটের রেকর্ড দিয়ে। কিন্তু ধীরে ধীরে সেই ধার যেন হারিয়ে ফেলছেন ফিজ।

ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ বড় জয় পেলেও চিন্তায় ফেলেছেন মোস্তাফিজ। সেদিন ব্যাটে বলে দারুণ পারফরম্যান্স করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। ব্যতিক্রম ছিলেন কেবল মোস্তাফিজ। ১০ ওভার বল করে দিয়েছেন ৮৪ রান। মানে ইকোনোমি ৮.৪০। যদিও নিয়েছেন দুই উইকেট। কিন্তু এই ইকোনোমি দুশ্চিন্তার কারণ হয়েছে বাংলাদেশ শিবিরে।

গতকাল বৃষ্টির কারণে পণ্ড হয়ে যায় বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি। ফলে পয়েন্ট ভাগাভাগি করে নেয় দুই দল। দিন শেষে সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশর কোচ। পয়েন্ট ভাগাভাগি করতে হল বলে হতাশাই ঝরে পড়েছে তার কণ্ঠে। কারণ বাংলাদেশের লক্ষ্য ছিল ম্যাচ জিতে পূর্ণ পয়েন্ট অর্জন করা।

সংবাদ সম্মেলনে উঠে আসে মোস্তাফিজের প্রসঙ্গটিও। নিজের এই শিষ্যর বিষয়ে যথেষ্ট আশাবাদী রোডস। তার দৃষ্টিতে ওয়ানডে সংস্করণের দুর্দান্ত পেসার মোস্তাফিজ। জানালেন কাটার মাস্টারের অফ ফর্ম নিয়ে মোটেও চিন্তিত নন তিনি, ‘আমি চিন্তিত নই। ওয়ানডে ক্রিকেটের চমৎকার বোলার সে। কিছুদিন আগেই র‌্যাঙ্কিংয়ে সে শীর্ষ পাঁচে ছিল। খুব বেশি বাংলাদেশি বোলার এটা অর্জন করতে পারেনি।’]

প্রজন্মনিউজ২৪/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন