সিলেটে স্বেচ্ছাসেবক লীগ নেতার বাসায় দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: ০৯ মে, ২০১৯ ০১:৪৮:৩৬

হাফিজুল ইসলাম লস্ক, সিলেট প্রতিনিধি: সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার দিবাগত রাত পৌণে ২টার দিকে পশ্চিম পীরমহল্লা মাদ্রাসা গলির শেষ দিকে অবস্থিত স্বেচ্ছাসেবক লীগ নেতার বাসায় ডাকাতরা হানা দিয়ে পরিবারের সদস্যদের হাত পা বেঁধে বাথরুমে বন্দি করে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

এ ঘটনায় এসএমপির এয়ারপোর্ট থানা একটি এজাহার দাখিল করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রুহিন আহমদের পিতা মো. সুরুজ আলী। এজাহারে সুরুজ আলী উল্লেখ করেন- গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে রুহিন আহমদসহ তিন ছেলেকে নিয়ে তারাবির নামাজে চলে যান তিনি। এসময় বাসায় তার দুই মেয়ে ও এক পুত্রবধু ছিলেন। নামাজ শেষ করে তিনি এবং তার তিন ছেলের কেউই বাসায় না ফিরে তাদের কর্মস্থলে চলে যান।

রাত ২টার দিকে সেহরী খাওয়ার জন্য তিনি বাসায় এসে তার মেয়েকে ডাক দিলে বাথরুম থেকে মেয়ের আওয়াজ শুনতে পান। পরে বাথরুমের দরজা খুলে দুই মেয়ে এবং পুত্রবধুর হাত বাঁধা অবস্থায় দেখতে পান। পরে তাদের কাছ থেকে শুনেন রাত পৌণে ২টার দিকে একদল ডাকাত বাসায় ঢুকে তিনজনকে হাত-মুখ বেঁধে বাথরুমে ঢুকিয়ে রাখে।

এসময় তারা দুই আলমারি থেকে প্রায় ৮ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২ লক্ষ ৩৫ হাজার টাকা, একটি স্যামসাং জে৭ মোবাইল, একটি সিমফনি মোবাইলসহ প্রায় সাড়ে ৬ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। পরে তিনি বিষয়টি স্থানীয় কাউন্সিলর আফতাব হোসেন খান এবং এয়ারপোর্ট থানা পুলিশকে অবহিত করেন। ঘটনার খবর পেয়ে কাউন্সিলর আফতাব হোসেন খান ও এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ