দুরন্ত থিয়েটারে শিশুতোষ নাটক ‘ফেরা’ মঞ্চস্থ

প্রকাশিত: ০২ মে, ২০১৯ ০৪:০৫:৫৪

আরাফাত হোসেন, ঢাকা: ‘আমরা কিশোর আমরা দুরন্ত’ এই স্লোগানকে সামনে রেখে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন দুরন্ত থিয়েটারের পরিবেশনায় মঞ্চায়িত হলো শিশুতোষ নাটক ‘ফেরা’।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বেইলি রোডের মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে চতুর্থবারের মত নাটকটি মঞ্চস্থ হয়। নাটকটি রচনা করেছেন মুহাম্মদ ইকবাল জাভেদ ও নির্দেশনা দিয়েছেন ইহতিয়াজ ত্বকী।

নাটকটির মঞ্চায়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান। বিশেষ অতিথি হিসেবে দুরন্ত থিয়েটারের প্রধান উপদেষ্টা এম এ কে শাহিন চৌধুরী, সাংবাদিক জাকারিয়া নূরী উপস্থিত ছিলেন।

প্রযোজনা অধিকর্তা নূরে আলম সিদ্দীকি ও প্রযোজনা অধিকর্তা সহকারী আবদুল্লাহ পাটোয়ারীর ব্যবস্থাপনায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন গীতিকার ও সুরকার নাইম আল ইসলাম মাহিন ও ইসমাইল হোসাইন।

নাটকটিতে অভিনয় করেছেন ফরিদুজ্জামান ফরিদ, ইমতিয়াজ আল বারী, ইমন, মুয়াজ আব্দুল্লাহ, তাহমিদ, আফনান, সাকিব মাহমুদ, মাহফুজ, ইমন, প্রত্যয়, আরিফুল ইসলাম, আহমাদ উমার, আহনাফ আল শামস, তালহা, রুবাব, রাইয়ান, মঞ্জু ও মাহাদী হাসান পলাশ। নাটকে শ্রেষ্ঠ অভিনেতা হয়েছে ইময়িাজ আল বারী।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন