কিশোরীকে ধর্ষণের অভিযোগ পল্লী চিকিৎসককের বিরুদ্ধে

প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০১৯ ০৬:২৫:৫৫

কিশোরীকে ধর্ষণের অভিযোগ পল্লী চিকিৎসককের বিরুদ্ধে

১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে বিজয় কৃষ্ণ তালুকদার নামে এক পল্লী চিকিৎসককে কারাগারে পাঠিয়েছে আদালত। রাজধানী ঢাকার দক্ষিণখানে একটি ক্লিনিকে ধর্ষণের ঘটনার ওই মামলায় রবিবার ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম এ আদেশ দেন।

এর আগে গত শনিবার মেয়েটির বাবা ওই মামলা করেন। মামলার পর ওই চিকিৎসককে গ্রেপ্তার করে দাক্ষিণখান থানা পুলিশ। কারাগারে যাওয়া ওই চিকিৎসক বড়গুনা জেলার বামনা থানার চালিতা বুনিয়া গ্রামের জোগেন্দচন্দ্র তালুকদারের ছেলে। আর ধর্ষিত কিশোরীটি স্থানীয় একটি মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২১ এপ্রিল বাদী মেয়ের চোখের আঘাতের সমস্য নিয়ে হাজী মিল্লাত স্কুলের পাশের দরিদ্র পরিবার সেবা সংস্থায় (ক্লিনিক) আসামিকে দ্বারা চিকিৎসার করান। কিন্তু সমস্য ঠিক না হওয়ায় গত ২৩ এপ্রিল দুপুর আড়ায়টায় আবার গেলে আসামি পরীক্ষা করে স্যালাইন লাগান এবং একটি ইনজেকশন আনার জন্য বাদীকে বলেন।

বাদী অনেক খোঁজাখুঁজির পর তা না পেয়ে সাড়ে ৩টার দিকে ফেরত আসেন এবং বেলা ৪টার দিকে স্যালানইন শেষ হওয়ায় মেয়েকে বাসায় নিয়ে যায়। বাসায় যাওয়ার পর মেয়ে আর অসুস্থ হওয়ায় তাকে জিজ্ঞাসায় সে জানায়, স্যালাইন দেওয়ার সময় গত ২৩ এপ্রিল বেলা আড়াইটার দিকে আসামি তাকে জোরপূর্বক ধর্ষণ করে। 

তবে আদালতে আসা আসামির স্ত্রী ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়ের ফুফুর কাছ তার স্বামী জমি কিনেছে। ওই জমির দখল নিয়ে মেয়েটির পরিবারের সঙ্গে তাদের বিরোধ আছে। ওই বিরোধের জের ধরে মিথ্যা মামলা করেছে।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ