ঈদে দুটি ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হব : ববি

প্রকাশিত: ২৪ এপ্রিল, ২০১৯ ১১:২৬:৫৫

ঈদে দুটি ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হব : ববি

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি এরইমধ্যে বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন। আসছে ঈদেও তার দু’টি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবি দুটি হচ্ছে সাকিব সনেটের ‘নোলক’ এবং কলকাতার রাজা চন্দের ‘বেপরোয়া। নোলক’ ছবির প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট গতকাল জানান, এরইমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে নোলক।

দুদিন পর সেন্সর ছাড়পত্রের সার্টিফিকেট হাতে পাব। এদিকে এ ছবির মূল নায়িকা ববি জানান, সব কিছু ঠিক থাকলে এবার আমি দুটি ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হব। দুটিই ভিন্ন প্রেক্ষাপটের ছবি। দুটির গল্পও একেবারেই আলাদা।

নোলক ছবিতে শাকিব খান এবং ‘বেপরোয়া ছবিতে আমার বিপরীতে রোশান অভিনয় করেছেন। দুটি ছবি নিয়ে আমি বেশ আশাবাদী। দর্শকদের জন্য অন্য রকম চমক থাকবে এ দু’টি ছবির কাহিনীতে। খোঁজ-দ্য সার্চ, দেহরক্ষী, ফুল অ্যান্ড ফাইনাল, রাজত্ব, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজা বাবু’, ‘ব্ল্যাকমেইল’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান ববি।

মাঝে নতুন একটি ছবির শুটিংয়ে ভারত ছিলেন তিনি। তার অভিনীত এ ছবিটি কলকাতার একটি প্রোডাকশনের ছবি। এর নাম ‘রক্তমুখী নীলা’। এ ছবিতে ববির বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করছেন। পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি। এ ছবিটি সামনে কলকাতায় মুক্তি পাবে। এর বাইরে ‘বৃদ্ধাশ্রম’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন ববি।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ ছবিটি এবার বড় পরিসরে ঈদে মুক্তি পাবে বলে আগেই নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

প্রজন্মনিউজ২৪

এ সম্পর্কিত খবর

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি: কাদের

অতিরিক্ত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে কৃষকের জনজীবন

যুদ্ধকে ‘না’ বলুন, সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন: প্রধানমন্ত্রী

তীব্র গরমের মধ্যেই শিলাবৃষ্টির আভাস

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ