আগামীকাল দল নিয়ে মতামত ব্যক্ত করবেন টাইগারদের কোচ

প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০১৯ ০৬:১৩:২৬

আগামীকাল দল নিয়ে মতামত ব্যক্ত করবেন টাইগারদের কোচ

ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয় গত মঙ্গলবার। দল ঘোষণার পর থেকেই আলোচনা-পর্যালোচনা চলছে ঘোষিত স্কোয়াড নিয়ে। বাংলাদেশ দলের নির্বাচকমণ্ডলী এবং টিম ম্যানেজমেন্ট মিলে সিদ্ধান্ত নিয়েই চূড়ান্ত করা হয় বিশ্বকাপ স্কোয়াড। দল ঘোষণার সময় দেশে ছিলেন না বাংলাদেশ দলের ইংলিশ হেড কোচ স্টিভ রোডস। তবে ছুটি কাটিয়ে আজ  ফিরে এসেছেন কোচ রোডস।

শুক্রবার সকাল ৯টায় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন তিনি।দলের হেড কোচ স্টিভ রোডস ফেরার পর খুব স্বাভাবিকভাবেই টাইগারদের বিশ্বকাপ দল নিয়ে একের পর এক প্রশ্নের মুখোমুখি হন। তবে সংবাদকর্মীদের প্রশ্নবাণে জর্জরিত হলেও মুখে একেবারে কুলুপ এঁটে রাখেন ইংলিশ কোচ। ঘোষিত দল নিয়ে একটিও মন্তব্য করেননি তিনি। তবে আজ নিশ্চুপ থাকলেও আগামীকাল শনিবার দল নিয়ে নিজের প্রতিক্রিয়া ও মূল্যায়ন ব্যক্ত করবেন টাইগারদের কোচ।

বিশ্বকাপের জন্য ঘোষিত দল নিয়ে সন্তুষ্ট কি না অথবা দল কেমন হয়েছে—সাংবাদিকদের এসব প্রশ্নের জবাবে স্টিভ রোডস বলেন, ‘আজ আমি কিছুই বলব না। আগামীকাল (শনিবার) আপনাদের সঙ্গে কথা হবে।’ বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের তৃতীয় টেস্টের আগের দিন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার পর ছুটি নিয়ে নিজ দেশ ইংল্যান্ডে যান কোচ রোডস। ইংল্যান্ডে লম্বা ছুটি কাটিয়ে আজ  ঢাকায় ফিরলেন তিনি।

বাংলাদেশ দলের হেড কোচ ফিরে এসে বিশ্বকাপ দল নিয়ে কী বলেন, সেটা জানার বাড়তি কৌতূহল ছিল সবার মধ্যেই। তবে আজ কিছু না বলে আগামীকাল আনুষ্ঠানিক মূল্যায়ন জানানোর কথা বলেন কোচ রোডস। ২২ এপ্রিল থেকে শুরু হবে বিশ্বকাপ ও আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প। আগামী ২ মে পর্যন্ত অনুশীলন ক্যাম্প চলবে। এর পর তিনজাতি সিরিজ খেলতে আয়ারল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ।

এরপরই বিশ্বকাপের মতো বড় মঞ্চের জন্য প্রস্তুত হতে হবে মাশরাফি-সাকিবদের। বিশ্বকাপ দল নিয়ে কথা না বললেও দলের প্রস্তুতি নিয়ে কথা বলেছেন কোচ রোডস। তিনি বলেন, ‘সামনে আমার হাতে অনেক কাজ রয়েছে।’বিশ্বকাপের এই প্রস্তুতি ক্যাম্প সামনে রেখে ছুটি কাটিয়ে কোচিং স্টাফের সদস্যরা ফিরতে শুরু করেছেন। বৃহস্পতিবার রাতেই ঢাকায় পা রাখেন পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, আজ  ফিরলেন হেড কোচ রোডস। এ দুজনের আগেই ঢাকায় ফিরেছেন কন্ডিশনিং কোচ মারিও।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ