পরীমনি ফেসবুক ছবি নিয়ে ফের আলোচনায়

প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০১৬ ০৫:০৬:১৭

এর আগেও চলচ্চিত্রের বাইরে ব্যক্তিগত বিভিন্ন বিষয়ের মাধ্যমে আলোচনায় এসেছেন চিত্রনায়িকা পরীমনি। এবার নিজের ফেসবুকে আপলোড করা তার নতুন একটি ছবি নিয়ে আলোচনা শুরু হয়েছে। এই ছবিতে এক তরুণের সঙ্গে তাকে ঘনিষ্ঠভাবে দেখা যাচ্ছে। ফেসবুকের কভার ছবি হিসেবেও ঠাঁই পেয়েছে ছবিটি। বিষয়টি নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে নানা আলোচনা।

প্রশ্ন উঠেছে ফেসবুকের কভার ছবিতে কে এই তরুণ? তার সঙ্গে পরীর সম্পর্কটাই কি? এ বিষয়ে অবশ্য স্পষ্ট কিছুই জানাননি এ নায়িকা। পরীমনি এখন একটি জাতীয় দৈনিকের একজন সাংবাদিকের সঙ্গে প্রেম করছেন। সম্প্রতি ফেসবুকে আপলোড করা কভার ফটোটিতে পরীমনির সঙ্গে তরুণটিকে ঘনিষ্ঠভাবে দেখা যাচ্ছে। তাকে তিনি ‘তাম্মু’ বলে সম্বোধন করেন।

ফেসবুকে তার বেশ কিছু পোস্টে এই নামটি ব্যবহার করেছেন পরী। এই যেমন, ১৩ই নভেম্বর তিনি লিখেছেন, ‘এই পৃথিবীর সমস্ত দোলনচাঁপাকে বলে দিয়েছি তাম্মু, ওরা যখনই তোমার সামনে পড়বে তখন ওদের গন্ধে যেন তুমি সেই, সাদা রংয়ের কানটুপি, শহর তন্ন করে খুঁজে পাওয়া কাগজে মোড়ানো ধোয়া ওঠা গরম ভাঁপা পিঠা আর আমাদের সাদা কালো সাজ সব দোলনের পাপড়িগুলোতে দেখতে পাও।

এ বিষয়ে জানতে চাইলে পরীমনি বলেন, এটি অনেক আগের পোস্ট করা একটি ছবি। সবাই এরই মধ্যে ছবিটি দেখেছে। আর আমি কেবল দর্শকের কাছে দায়বদ্ধ। যারা এসব নিয়ে আলোচনা করে বেড়াচ্ছেন তাদের বলবো, ঘরের বউকে ধরে রাখার চিন্তা করুন, অন্যের প্রেম ভাঙার পেছনে না। প্রসঙ্গত, এর আগে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিংয়ের সময় চাঁদপুরে হঠাৎ আংটি বদলের একটি ছবি ফেসবুকে আপলোড করেন পরী।

সে ঘটনা নিয়েও সে সময় ব্যাপক আলোচনা হয়। এদিকে পরীমনি বর্তমানে বেশকিছু ছবিতে কাজ করছেন। কদিন আগে ভারত থেকে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা ইয়াশ রোহান। ছবিটি শিগগিরই মুক্তি পাবে। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘রক্ত’। জাজ মাল্টিমিডিয়ার এ ছবিটি পরিচালনা করেন ওয়াজেদ আলী সুমন।

প্রজন্মনিউজ২৪/কে এম এল

 

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন