আজ শ্রাবন্তীর বিয়ে?

প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০১৯ ১২:২৮:৫৩

আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শোনা যাচ্ছে, আজ শুক্রবার প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রায় এক বছর সম্পর্কে থাকার পর গত পয়লা বৈশাখে বাগদান সারেন শ্রাবন্তী-রোশান। আজ শুক্রবার তাদের বিয়ে। তবে বিয়ের আনুষ্ঠানিকতা কলকাতায় নয়, ভারতের চণ্ডীগড়ে হবে। বর রোশানের বাড়ি চণ্ডীগড়ে। সম্ভবত গোপনীয়তার কারণে সেখানে বিয়ের আয়োজন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার তারা চণ্ডীগড়ে পৌঁছেছেন।

গত পয়লা বৈশাখে একটি বিলাসবহুল রেস্তোরাঁয় বাগদান সম্পন্ন হয় এই জুটির। এ সময় রুপালি রঙের ওয়েস্টার্ন গাউন পরেছিলেন শ্রাবন্তী। আর রোশানের পরনে ছিল ব্লেজার-স্যুট। তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের বিয়ের মতো শ্রাবন্তীর বাগদান অনুষ্ঠানে নিমন্ত্রিতদের মুঠোফোন ব্যবহারের অনুমতি ছিল না বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

রোশান পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্ক খুব বেশি দিনের নয়। দুজনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। কলকাতার আনন্দপুরে নিজের ফ্ল্যাটে বাবা-মা ও রোশানের সঙ্গে দোল উৎসবও উদযাপন করেছেন শ্রাবন্তী। তার আগে শোনা গিয়েছিল, নায়িকার শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশানের মা। দুই পরিবারের সম্মতিতেই তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শ্রাবন্তী। তবে এ ব্যাপারে শ্রাবন্তীর আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ