নুসরাত হত্যাকান্ডে আরো দুজন গ্রেপ্তার

প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০১৯ ১১:৩৬:০৮

নুসরাত হত্যাকান্ডে আরো দুজন গ্রেপ্তার

ফেনী জেলার সোনাগাজীর নুসরাত জাহান রাফি হত্যার ঘটনায় আরো দুজনকে রাজধানী ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তাঁরা হলেন হাফেজ আবদুল কাদের ও মো. শরীফুল ইসলাম ওরফে শরীফ (২০)।

গতকাল বুধবার ঢাকার হোসেনী দালান এলাকা থেকে এআবদুল কাদের ও কামরাঙ্গীরচর লাকা থেকে শরীফকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইর পরিদর্শক মো. শাহ আলম।

আবদুল কাদের সোনাগাজী আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের মনছুর খান পাঠানবাড়ির আবুল কাসেমের ছেলে। তিনি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক এবং ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্র। অধ্যক্ষ সিরাজ উদ দৌলার অনুগত হিসেবে মাদ্রাসার হোস্টেলে থাকতেন আবদুল কাদের।

আবদুল কাদের গত ৬ এপ্রিল নুসরাতের গায়ে আগুন দেওয়ার পরদিন মালামাল নিয়ে হোস্টেল ছেড়ে বাড়ি চলে যান।

অন্যদিকে শরীফুল ইসলাম নুসরাতের গায়ে আগুন দেওয়ার সময় নুর উদ্দিনের সঙ্গে মাদ্রাসার গেটে পাহারায় ছিল বলে কয়েকজন আসামি জানিয়েছে। শরীফও একই মাদ্রাসার ছাত্র।

নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার এ মামলায় এখন পর্যন্ত ১৬ জনকে  গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই।

গত ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে গেলে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় মুখোশ পরা চার/পাঁচজন নুসরাত জাহান রাফিকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে করা যৌন হয়রানির মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। অস্বীকৃতি জানালে তারা নুসরাতের গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়।

গত ১০ এপ্রিল বুধবার রাত ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান অগ্নিদগ্ধ নুসরাত জাহান রাফি।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ