ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির বনভোজন

প্রকাশিত: ১৭ এপ্রিল, ২০১৯ ০৩:২৯:৪৪

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির বনভোজন

হাসিব বিল্লাহ: ঢাকায় বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতি। উৎসবমুখর পরিবেশে সংগঠনটির বার্ষিক বনভোজন ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ১২ ই এপ্রিল (শুক্রবার) সমিতির আয়োজনে কুমিল্লায় এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সকাল ৮ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে দশটি বাস নিয়ে পাঁচ শতাধিক শিক্ষার্থী কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়। কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে দুপুরের খাবার, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্র কল্যাণ সমিতির স্বপ্নদ্রষ্টা, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম।

 এসময় মূল অনুষ্ঠানের শুরুতে সদ্য বিদায়ী সভাপতি পারভেজুল  ইসলাম তাঁর বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বিগত এক বছরে ঢাকাস্থ শিবগঞ্জ ছাত্রকল্যাণ সমিতির নানান কার্যক্রম তুলে ধরেন।

বিশেষ করে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন, চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, বাংলাদেশ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের প্রতি। বলেন, তাঁর একান্ত প্রচেষ্টায় এ সমিতি এতদূর পর্যন্ত এসেছে। এসময় তাঁর ভূয়সি প্রশংসা করে পারভেজুল ইসলাম বলেন,  চাঁপাইনবাবগঞ্জের মানুষের যে কোন প্রয়োজনে তিনি পাশে দাঁড়ান এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এসময় সৈয়দ নুরুল ইসলাম পুলিশ সুপার মহাদয়কে চাঁপাই নবাবগঞ্জের "হাতেম তাই "বলে আখ্যায়িত করেন পারভেজুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের উর্ধতম কর্মকর্তা, সিটিটিসি এডিসি তোহিদুল ইসলাম বিপিএম, এন এন বিল্ডারস কোঃ লিঃ এর ডিরেক্টর ইঞ্জিনিয়ার আনারুল ইসলাম, গ্রামীণ ট্রাভেলস কোঃ এর চেয়ারম্যান মোখলেসুর রহমান, এ এস পি রেজাউল হক, পুলিশ সুপার আসাদুজ্জামান, ফজলুল হক মুসলিম হল ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, উপদেষ্টা খালেদ আতিক, সমিতির উপদেষ্টা মসিদুর রহমান, আশিকুর রহমান তমাল, এম এ মালেক নয়ন, মাসুদ রানাসহ অন্যান্য আরো অনেকে।

অনুষ্ঠানে নবীনদের বরণ করে নেয়া হয় এবং বিভিন্ন ইভেন্টের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত

আরো সংবাদ














ব্রেকিং নিউজ