‘খালেদা জিয়ার ছাত্রলীগ’ বলে স্লোগানে মুখরিত হলো মৌলভীবাজার!

প্রকাশিত: ১৬ এপ্রিল, ২০১৯ ০৮:১২:৩২ || পরিবর্তিত: ১৬ এপ্রিল, ২০১৯ ০৮:১২:৩২

নিউজ ডেস্কঃ
ছাত্রলীগে ছাত্রদলের অনুপ্রবেশ ঘটেছে এমন আশংকা তৈরী হয়েছে মৌলভীবাজারে। ‘খালেদা জিয়ার ছাত্রলীগ’ স্লোগান দিয়ে সমালোচনার মুখে পড়েছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগ। এনিয়ে জেলার রাজনৈতিক মহলে চরম ক্ষোভ বিরাজ করছে। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক সমালোচনা।

জানা যায়, গত ৩০ মার্চ মৌলভীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের অবস্থানকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। এর প্রেক্ষিতে কলেজ ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশও মোতায়ন করা হয়েছিল।

ওই দিন এক পর্যায়ে জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের নেতৃত্বে কলেজে মিছিল বের হয়। ওই মিছিলে হঠাৎ ‘খালেদা জিয়ার ছাত্রলীগ’ বলে স্লোগান দেয়া হয়। পরে সেই স্লোগানের ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়ে পড়ে।

ফেইসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে রিয়া শেখ নামের একজন লিখেছেন- খালেদা জিয়াকে কারাগার থেকে অবমুক্ত করার জন্য মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব মাহবুব আলমের মুখের স্লোগানে সরকারী কলেজ ক্যাম্পাস মুখরিত। আর তারই ধারাবাহিকতায়য় এই স্লোগানের ৬ সেকেন্ডের মাথায় সু-স্পষ্ট ভাবে উচ্চারিত হলো “খালেদা জিয়ার-ছাত্রলীগ” কথাটি।

উক্ত মিছিল এবং স্লোগানে জেলা ছাত্রলীগের সভাপতি আমিন চৌধুরী সাহেব ও সহ-সভাপতি আক্তার সাহেব এবং তারেক সাহেব হাত তালি দিয়ে ওই খালেদা জিয়ার স্লোগানকে ব্যাঞ্জনপূর্ণ করে তোলেন। এই কর্মকান্ড গুলোর বিষয়ে দৃষ্টিপাত করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মানিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি উধাত্ত আহ্বান রইলো।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করে এবিষয়ে জানতে চাইলে তিনি ফোনকলের সংযোগ কেটে দেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ