পীরগাছায় ইয়াবাসহ এসআই ও আ’লীগ নেতার ছেলেসহ গ্রেফতার - ৫

প্রকাশিত: ১৬ এপ্রিল, ২০১৯ ০২:২৩:৫৭

পীরগাছায় ইয়াবাসহ এসআই ও আ’লীগ নেতার ছেলেসহ গ্রেফতার - ৫

রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নে জাদু লস্কর গ্রামের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের বাড়ী থেকে ইয়াবার চালান হাত বদল করার সময় কুড়িগ্রাম সদর থানা উপ-পরিদর্শক ইজ্জত আলীসহ পাঁচ জনকে সোমবার রাতে আটক করেছেন পীরগাছা থানা পুলিশ।

অন্নদানগর ইউ.পি চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানা উপ-পরিদর্শক ইজ্জত আলী, সাবেক ইউ.পি সদস্য নুরুল ইসলামের ছেলে মামুন, একই গ্রামের আব্দুল আজিজের ছেলে আরিফ হোসেন, সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান এছাড়াও স্থানীয় আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল ও পিংকুকে আটক করা হয়।

চেয়ারম্যান বলেন, ইয়াবার চালানসহ সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের বাড়ী থেকে তাদেরকে আটক করেছে পুলিশ । তিনি বলছেন আটককৃতদের কাছে ২৫০ পিস ইয়াবা ছিল, যদিও স্থানীয় সংবাদকর্মীরা বলছেন ১৩ হাজার পিস ইয়াবা পাওয়া গিয়েছে। এসময় তিনি বলেন আওয়ামী লীগের উপজেলা সাংগঠনিক সম্পাদক আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল এবং পিংকুকে আমরা ভাল ছেলে বলে জানি। তাদেরকে কেন যে আটক করা হলো ।

এদিকে রুহুল ইসলাম নামে এক ব্যাক্তি বলেন ওদের কাছে এক ব্যাগ ইয়াবা ছিল। এব্যাপারে পীরগাছা থানা অফিসার ইনচার্জ  বলেন, ২৫০ পিসসহ তাদের আটক করা হয়েছে। আটকৃতদের নামে মামলা করা হয়েছে। তাদেরকে চালান দেওয়া হয়েছে। পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি

উল্লেখ্য, কিছুদিন পুর্বে ছাত্রলীগের উপজেলা নেতাসহ তিন জনকে ইয়াবা সেবন অবস্থায় অন্নদানগরের এক স্কুল থেকে গ্রেফতার করা হয়।

প্রজন্মনিউজ২৪/এমএইচ আর

এ সম্পর্কিত খবর

ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ