বাংলালিংকের নতুন আয়োজনে মমতাজ

প্রকাশিত: ১৩ এপ্রিল, ২০১৯ ১০:১৫:৫৪

বাংলালিংকের নতুন আয়োজনে মমতাজ

পয়লা বৈশাখ উপলক্ষে বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নিয়ে এসেছে নতুন গান ‘চলো গান তুলি বৈশাখী’। গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ। তাঁর সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন রক তারকা মিজান। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ আল মুক্তাদীর।

পয়লা বৈশাখ উদ্‌যাপনে বয়স, ধর্ম, জাতি ও ভৌগোলিক অবস্থা নির্বিশেষে বাংলাদেশিদের ঐক্যকে তুলে ধরা হয়েছে এই গানে। বাংলাদেশে ফোক আর রক সংগীতের মিশ্রণে তৈরি হয়েছে এই ফিউশন গান। জানা গেছে, গানটির মিউজিক ভিডিও পয়লা বৈশাখে বাংলালিংকের অফিশিয়াল ফেসবুক পেজ আর ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এ সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় অভিনয়শিল্পী প্রেরণা ও প্রতীক্ষা।বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, ‘সংগীতপ্রেমীদের পয়লা বৈশাখ উদ্‌যাপনে নতুন মাত্রা যোগ করতে আমরা এই মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছি।

গ্রাহকদের উন্নত মানের সেবা দেওয়ার পাশাপাশি বাংলালিংক দেশের সংস্কৃতি বিকাশে সব সময়ই উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। আমরা আশা করি, জনপ্রিয় শিল্পী মমতাজ আর মিজানের ভিন্নধর্মী এই পরিবেশনা সবাই উপভোগ করবেন। দেশীয় সংস্কৃতির বিকাশে ভূমিকা রাখতে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।’

প্রজন্মনিউজ২৪/সিফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ