ইরানি নির্মাতার ছবিতে অনন্ত জলিল

প্রকাশিত: ১২ এপ্রিল, ২০১৯ ০৭:০৬:১৪

ঘড়ির কাঁটায় মঙ্গলবার বেলা তখন প্রায় সোয়া একটা। সুনশান নীরবতা নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোবিন্দপুর গ্রাম। খুব একটা জনবসতি খুব একটা নেই। হঠাৎ হেলিকপ্টারে উড়ে এলেন ‘সোয়াত’ অফিসারের পোশাকে এক ব্যক্তি। এরপর তাণ্ডব শুরু করলেন তিনি।

তার নামার খবর পেয়ে আরেকটি পক্ষ গুলিবর্ষণ শুরু করে। শুরু হয় দু'পক্ষের মধ্যে তুমুল গোলাগুলি। অবস্থা বেগতিক দেখে হেলিকপ্টার থেকে লাফ দেন 'সোয়াত অফিসার'! মূলত ‘দিন-দ্য ডে’ ছবির শুটিংয়ের একটি দৃশ্য! যেখানে সোয়াত অফিসারের ভূমিকায় অভিনয় করছেন অনন্ত জলিল।

মঙ্গলবার বেলা যখন ১টা ২২ মিনিট হেলিকপ্টারে উড়ে এসে অনন্ত জলিলের এমন অ্যাকশন দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। অনন্ত জলিলের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন ইরানি একটি নির্মাণ সংস্থা। ছবিতে অনন্ত জলিলের নায়িকা বর্ষা। পাশাপাশি তিনি পরিচালনাও করছেন ইরানি নির্মাতা মর্তুজার সাথে।

‘দিন-দ্য ডে’ ছবির শুরুর শুটিং নয় এটি। ছবিটি দ্বিতীয় লটের শুটিং এটি। গত ৭ দিন আগে বাংলাদেশে শুরু হওয়া এই পর্বের শুটিং একটানা চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। এর আগে, ইরান ও আফগানিস্তানের সীমান্তে টানা ১৪ দিন শুটিং হয়েছে।বাংলাদেশে শুটিং শেষে পরের মাসে তুর্কীতে ১৫ দিনের শুটিং হওয়ার কথা রয়েছে।

ছবির গল্প প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, আদম পাচার হচ্ছে, মাদকের আধিপত্য-চোরাচালান সবকিছুই তুলে ধরা হচ্ছে ‘দিন- দ্য ডে’ ছবিতে। আর হেলিকপ্টারের ওই অংশের শুটিংয়ের বিষয়ে অভিনেতা বলেন, ব্যাংক থেকে মোটা অংকের খোয়া যাওয়া টাকা উদ্ধার করতে পুলিশ ব্যর্থ হলে সরকারি নির্দেশে সোয়াত অফিসার ডাকাতদের মেরে টাকাগুলো উদ্ধার করে।

প্রজন্মনিউজ২৪/সিফাত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ