বিশ্বকাপে খেলার আকুতি পোলার্ডের

প্রকাশিত: ১১ এপ্রিল, ২০১৯ ০৪:৪৪:১৯

চলমান আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ানসের ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করেছেন কাইরন পোলার্ড। বিধ্বংসী ব্যাটিংয়ে দলকে এনে দিয়েছেন শ্বাসরূদ্ধকর জয়। এরপরই ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২০১৯ বিশ্বকাপে খেলার আকুতি জানিয়েছেন তিনি।পোলার্ড ক্যারিবীয়দের হয়ে সবশেষ ওয়ানডে খেলেন ২০১৬ সালের অক্টোবরে।

উইন্ডিজ বোর্ডের সাবেক প্রেসিডেন্ট ডেভ ক্যামেরনের সঙ্গে দীর্ঘদিন দ্বন্দ্বে লিপ্ত ছিলেন ড্যারেন স্যামিসহ জ্যেষ্ঠ ক্রিকেটারেরা। ফলে জাতীয় দলকে না করে দেন আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, সুনিল নারাইন, ডোয়াইন ব্রাভোর মতো অভিজ্ঞরা।গেল বছর ওয়ানডে দলে ফিরেছেন ক্রিস গেইল।

ওয়েস্ট ইন্ডিজ দলের বিশ্বকাপ পরিকল্পনার বড় অংশ জুড়ে আছেন তিনি। আইপিএলে খেলা ক্যারিবিয়ানরা রয়েছেন অবিশ্বাস্য ফর্মে। পাশাপাশি বোর্ডেও নতুন চেহারা এসেছে। ফলে বিশ্বমঞ্চে পারফরম করার স্বপ্ন নতুন করে দেখতে শুরু করেছে ব্রাভোরা।অন্যতম হলেন পোলার্ড। তিনি বলেন, খেলার মাঠে আমি আমার সেরাটা দেয়ার চেষ্টা করি। বিগত দুই বছর অনেক অশান্তির মধ্য দিয়ে গেছে উইন্ডিজ ক্রিকেট। গেল কয়েক সপ্তাহে আমরা কিছু পরিবর্তন দেখেছি।কয়েকজনের মধ্যে আমি একজন, যাকে ব্ল্যাকলিস্টে ফেলে দেয়া হয়েছিল।

আমি যখনই মাঠে নামি, চেষ্টা করি রান করার, তা পাচ্ছিও। যারা দল নির্বাচন করবেন তারা বিষয়টি দেখছেন। আমার বয়স ৩১। গেইলের ৩৯। সে এখনো খেলে যাচ্ছে। দাপটের সঙ্গে ছক্কা হাঁকাচ্ছে।তারকা ক্রিকেটাররা চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেলে বিশ্বকাপে ভালো করার সুযোগ বাড়বে বলে মনে করেন দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী পোলার্ড।

তিনি বলেন, আমরা জানি; আমরা কি করতে পারি। গেইল দারুণ করছে। আন্দ্রে রাসেল যেভাবে বল পেটাচ্ছে, সেই দৃশ্য দেখতে চমৎকার লাগছে। সুনিল নারাইনও ভালো করছে। তারা আইপিএলে ভালো সময় পার করছে। খোলা মনে খেলার সুযোগ পেলে খেলাটা উপভোগ করতে পারব।

প্রজন্মনিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ