কঙ্কাল নিয়ে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষ, আইএইচটি বন্ধ ঘোষণা

প্রকাশিত: ১০ এপ্রিল, ২০১৯ ০৪:২৬:৪৮ || পরিবর্তিত: ১০ এপ্রিল, ২০১৯ ০৪:২৬:৪৮

কঙ্কাল নিয়ে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষ, আইএইচটি বন্ধ ঘোষণা কঙ্কাল নিয়ে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষ, আইএইচটি বন্ধ ঘোষণা

কঙ্কাল বিক্রির ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষের জেরে রাজশাহী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার দিবাগত রাত ৮টার মধ্যে ছাত্রাবাস ছেড়েছে ছাত্ররা। আজ বুধবার সকাল ১০টার মধ্যে ছাত্রীদেরও হল ছাড়ার কথা। এ ঘটনায় ছাত্রলীগের দুই পক্ষ থেকে অভিযোগ করা হলেও এখনও কোন মামলা হয়নি।

জানা গেছে, কঙ্কাল বিক্রির জন্য তৃতীয় বর্ষের এবং শাখা ছাত্রলীগের আইএইচটি শাখার সাধারণ সম্পাদক ওহিদুজ্জামানের অনুসায়ী তিন শিক্ষার্থী প্রতিষ্ঠানের দুই নম্বর গ্যালারিতে প্রথম বর্ষের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলতে যান। সেখানে সভাপতির অনুসারী প্রথম বর্ষের ছাত্র সাইফুল ইসলামের সঙ্গে ওই তিন শিক্ষার্থীর কথা–কাটাকাটি হয়। 

এরপর ওই তিন শিক্ষার্থী সভাপতির কাছে মীমাংসার জন্য যান। সেখানেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এতে উভয়পক্ষের ১১ নেতাকর্মী আহত হয়। পরে একাডেমিক কাউন্সিলের এক জরুরি সভায় ইনস্টিটিউট বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়।

প্রজন্মনিউজ/নাবিল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ