মদ পানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ০৭ এপ্রিল, ২০১৯ ১১:৫৯:২৮

মদ পানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আরেকজন হাসপাতালে ভর্তির পর সকাল ৮টার দিকে মারা গেছেন।

হাসপাতালে দুই ছাত্রের ভর্তির কাগজপত্রে লেখা আছে, তাঁরা ‘অজানা বিষক্রিয়ায়’ আক্রান্ত। তবে তাদের সহপাঠীদের বরাত দিয়ে চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁরা মদ পান করেছিলেন। সেটা বিষাক্ত হতে পারে অথবা অতিরিক্ত পানের কারণেও তাদের মৃত্যু হতে পারে।

একই ঘটনায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক ছাত্র এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহত দুজন হলেন মুহতাসীন রাফিদ খান ও তূর্য রায়। মুহতাসীনের বাড়ি খুলনার দৌলতপুরে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। হাসপাতালে কাগজপত্র থেকে জানা গেছে, আজ ভোর ৫টা ১০ মিনিটে তাঁকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তিনি নগরের মোন্নাফের মোড় এলাকায় একটি ছাত্রাবাসে থাকতেন। আর তূর্যের বাড়ি নীলফামারীর ডোমারে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি নগরের উপরভদ্রা এলাকার একটি ছাত্রাবাসে থাকতেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে কর্তব্যরত যে ইন্টার্ন চিকিৎসক তাদের ভর্তির কাগজে সই করেছেন তিনি জানিয়েছেন, তাঁরা অজ্ঞাত বিষক্রিয়ায় আক্রান্ত বলে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তাদের সহপাঠীরা এসে জানান যে তাঁরা মদ পান করতেন। গতকাল রাতেও তাঁরা মদ পান করেছিলেন। এই মদ বিষাক্ত হতে পারে অথবা তাঁরা অতিরিক্ত মদ পান করেছিলেন বলে তিনি মন্তব্য করেন।

সহপাঠীরা জানান, মুহতাসীন রাফিদ খান, তূর্য রায় ও রুয়েটের ছাত্র একসঙ্গে বসে মদ পান করেন।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ