চন্দ্রগঞ্জে প্রতিপক্ষের চাপাতির কোপে গৃহবধূ আহত

প্রকাশিত: ০৬ এপ্রিল, ২০১৯ ০৬:২৯:১১

আলমগীর হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় গৃহবধূ নুর জাহান (৪৫) নামে এক নারী গুরুতর আহত হয়েছেন। আহত গৃহবধূ কে প্রথমে চন্দগঞ্জ হাসপাতালে আনা হলে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পশ্চিম লতিফপুর গ্রামের আহতের স্বামী মো: লোকমান হোসেন জানান,গত সোমবার সকাল ১১ ঘটিকার দিকে দুলালের নেতৃত্বে তার চার ছেলে ও স্ত্রীসহ আমার স্ত্রী নুরজাহানকে হত্যার উদ্দেশ্যেই দেশীয় লাঠি সোটা ও দারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় তার সঙ্গে দুলাল ও কহিনুর বেগমের সাথে কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। পরে দুলালের চার ছেলে সংর্ঘবদ্ধ হয়ে মিঝি বাড়িতে আমার নিজ ঘরে হামলা ও ভাংচুর ও লুটপাট করার চেষ্টা করে । এতে আমার স্ত্রী বাঁধা দিলে মিশু নামে এক যুবকের সঙ্গে দস্তাধস্তির ঘটনা ঘটে।

ঐ ঘটনার সূত্রে ধরে চাচা দুলাল,কহিনুরের নেতৃত্বে মিশু, হৃদয় ,শ্রাবণ, আশিকসহ অজ্ঞাতা নামা ২-৩ জনের সংঘব্ধ দল দেশীয় লাটি,সোটা ও দারালো দা নিয়ে নুরজাহানকে পেয়ে তার ওপর হামলা চালায় । হামলাকারিদের দারালো দার কোপে নুরজাহান গুরুত্বর আহত হয়।

পরে খবর পেয়ে স্থানীয় লোকজন রক্তাক্ত অজ্ঞান নুরজাহানকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ভর্তি করেন। আহতের স্বামী লোকমান হোসেন চন্দ্রগঞ্জ থানায় দুলালকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়েল করেন

।শনিবার এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন উল্লেখিত বিষয়ে ৬ জনকে আসামী করে একটি মামলা দায়েল করা হয়েছে। যাহার মামলা নং- ৩। মামলার আসামীদের ধরতে অভিযান চলছে বলে নিশ্চত করেন।

প্রজন্মনিউজ২৪/মামুন

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ