গাইবান্ধায় বাস উল্টে ৫ জন নিহত, আহত ১৫

প্রকাশিত: ০৬ এপ্রিল, ২০১৯ ১০:২৬:৪৮ || পরিবর্তিত: ০৬ এপ্রিল, ২০১৯ ১০:২৬:৪৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পাশে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের তালুককানুপুর ইউনিয়নের কালিতলা বাজারের দক্ষিণ পাশে জুম্মারঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার সকাল সাড়ে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. মনিরুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া লালমনিরহাটের পাটগ্রামগামী বরকত পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গোবিন্দগঞ্জের জুম্মারঘর এলাকায় উল্টে রাস্তার পাশে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহত হন ১৫ জন। পরে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। এসব যাত্রী লালমনিরহাট, পাটগ্রাম ও কালিগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানান তিনি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আকতারুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রজন্মনিউজ/ হামিদুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ