রাঙ্গামাটিতে দু 'পক্ষের গোলাগুলিতে ৭ জন নিহত

প্রকাশিত: ০৩ এপ্রিল, ২০১৯ ০৫:২১:১১ || পরিবর্তিত: ০৩ এপ্রিল, ২০১৯ ০৫:২১:১১

রাঙ্গামাটির রাজস্থলীতে দু’পক্ষের গোলাগুলিতে ৭ জন নিহত হয়েছে। বুধবার (০৩ এপ্রিল) দুপুরের কিছু পরে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এর আগে বুধবার সকাল সাড়ে ১০টায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের তুলাতলীর গহীন বনে যৌথবাহিনীর সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ তার মৃত্যু হয়।

এ সময় ঘটনাস্থল থেকে ৭টি এসএমজি, ৪৩৭ রাউন্ড গুলি ও ১১ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাবের দাবি, জ্ঞান শংকর চাকমা পার্বত্য চট্টগ্রামের সক্রিয় একটি সশস্ত্র সংগঠনের দুর্ধর্ষ সন্ত্রাসী এবং রাঙ্গামাটি এলাকার চিফ কালেক্টর। তিনি রাঙ্গামাটি জেলার পৌর এলাকার হামেশ কুমারের ছেলে।

র‌্যাব আরও জানায়, পার্বত্য চট্টগ্রামে অধিকতর নাশকতা সৃষ্টির লক্ষ্যে বেশ কিছু অত্যাধুনিক অস্ত্র ক্রয় করে পুনরায় বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করবে সন্ত্রাসীরা।

এমন গোপন তথ্যের ভিত্তিতে যৌথ বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে ফাঁদ পাতে। এ সময় সন্ত্রাসীদের একটি দল সেনা টহলের তাড়া খেয়ে পালানোর সময় ফাঁদে প্রবেশ করে এবং ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। পরে সন্ত্রাসীরা গুলি ছুড়তে ছুড়তে গহীন জঙ্গলে পালিয়ে যায়।।

প্রজন্মানিউজ২৪/মামুন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ