রিলায়েন্স ইনস্যুরেন্স লিমিটেডের নতুন চেয়ারম্যান

প্রকাশিত: ০১ এপ্রিল, ২০১৯ ০২:৩৯:১২

রিলায়েন্স ইনস্যুরেন্স লিমিটেডের নতুন চেয়ারম্যান

শাহনাজ রহমানট্রান্সকম গ্রুপের পরিচালক শাহনাজ রহমান রিলায়েন্স ইনস্যুরেন্স লিমিটেডের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি কোম্পানিটির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া রিলায়েন্স ইনস্যুরেন্সের নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাবিবুল্লাহ খান।

রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে গতকাল রোববার রিলায়েন্স ইনস্যুরেন্সের ৩১তম বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হয়। এজিএম শেষে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের সভায় কোম্পানিটির নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। এ ছাড়া এজিএমে রিলায়েন্স ইনস্যুরেন্সের শেয়ারধারীদের মধ্য থেকে আতিকুর রহমান ও শ্রীমতী সাহাকে পরিচালক নির্বাচিত করা হয়। এজিএম শেষে অনুষ্ঠিত পর্ষদ সভায় নতুন পরিচালকেরাও অংশ নেন।

হাবিবুল্লাহ খাননতুন দুজন পরিচালকসহ বর্তমানে কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্যরা হলেন শাহনাজ রহমান (চেয়ারম্যান), হাবিবুল্লাহ খান (ভাইস চেয়ারম্যান), জাকিয়া রউফ চৌধুরী, রাজীব প্রসাদ সাহা, শামসুর রহমান, এম শামসুল আলম, আরশাদ ওয়ালিউর রহমান, ইমরান ফয়েজ রহমান, ইফতিখারুল হক, আমানুল্লাহ চৌধুরী, আতিকুর রহমান, আমিরান হোসেন, শ্রীমতী সাহা, শাজরে হক, আহমেদ সফি চৌধুরী ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. খালেদ মামুন।

এদিকে গতকাল অনুষ্ঠিত এজিএমে সভাপতিত্ব করেন রিলায়েন্স ইনস্যুরেন্সের সদ্য বিদায়ী চেয়ারম্যান শামসুর রহমান। সভায় শেয়ারধারীরা কোম্পানি পরিচালনার ক্ষেত্রে বিচক্ষণতা ও সুবিবেচনাপূর্ণ পদক্ষেপ গ্রহণের জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন। পরে কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

প্রজন্মনিউজ২৪/শরিফুল ইসলাম
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ