আত্মহত্যার চেষ্টার পর মডেল হেলেন এখন শঙ্কামুক্ত

প্রকাশিত: ৩১ মার্চ, ২০১৯ ০৩:০১:৩৮

 ‘এখন মোটামুটি ভালো আছি। ডাক্তার ঘুমের ইনজেকশন দিয়েছিল রাতে। এরপর ঘুমিয়েছিলাম। এখন বিশ্রাম নিচ্ছি।’কথাগুলো বলেছেন মডেল ও অভিনেত্রীপি জে হেলেন।

গত শুক্রবার রাতেআত্মহত্যা করার চেষ্টা করেছিলেন এই অভিনেত্রী। এখন তিনি শঙ্কামুক্ত। মগবাজারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীনআছেন।

শুক্রবার রাতে ফেসবুকেস্ট্যাটাস দিয়ে হেলেন সবাইকে জানান, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। ফেসবুকে এই অভিনেত্রী জানান, ‘কিছুক্ষণের মধ্যে ফেসবুক লাইভে আসছি। এটাই সম্ভবত শেষ। আমাকে ক্ষমা করে দিয়েন কারো মনে কষ্ট দিয়ে থাকলে।’

কিছুক্ষণ পরেই সিলিং ফ্যানের সঙ্গে ওড়না ঝোলানো একটি ছবি পোস্ট করে হেলেন আবার লিখেন, ‘বাই বাই।’

হেলেনের এইসব পোস্ট দেখে উদ্বিগ্ন হন তাঁর বন্ধু-বান্ধব ও অনুসারীরা। হেলেনের মা জেবি ঝর্ণাকে হেলেনের এক বন্ধু ফোনে জানায়, আত্মহত্যা করতে চেষ্টা করছে হেলেন। এরপরইদরজা ভেঙে মেয়েকে উদ্ধার করেন ঝর্ণা।সঙ্গে সঙ্গেহেলেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তিনি। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা শেষেগতকাল শনিবার সকালে হেলেনকে মগবাজারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার আগে অনেকগুলো ঘুমের ওষুধও খেয়েছিলেন হেলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হেলেনকে কয়েকদিন হাসপাতালে থাকতে হবে। গণমাধ্যমে এমনটিই জানিয়েছেন ঝর্ণা।

আত্মহত্যা কেন করতে চেয়েছিলেন—এ বিষয়ে পুরোপুরি মুখ খোলেননি হেলেন।এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,‘আমি অনেক দিন ধরে হতাশার মধ্যে আছি । এটা আমার ব্যক্তিগত সমস্যা । আমার সঙ্গে অনেক কিছুই ঘটছে, যা আমি মানতে পারছিনা । তবে আত্মহত্যাকরার সিদ্ধান্ত আমার নেওয়া ঠিক হয়নি। আসলে আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ছিলাম।’

ছোটপর্দার পরিচিত মুখ পি জে হেলেন। মিডিয়ায় যাত্রা শুরু মডেলিং দিয়ে। এখন পর্যন্ত অসংখ্য টিভিসি করেছেন। ধারাবাহিক আর একক নাটকেও নিয়মিত অভিনয় করছেন। ত্রিমুখী প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে নির্মিত হতে চলা ‘গেম রিটার্নস’সিনেমার নায়িকা হিসেবে ঘোষণা করা হয়েছিল তাঁর নাম। পোস্টারেও তাঁর ছবি ছিল। তবে হঠাৎ করেই ওই সিনেমা থেকে সরে আসেন তিনি।

হেলেনের উল্লেখযোগ্য বিজ্ঞাপনচিত্রের মধ্যে রয়েছে ইস্পাহানি চা, প্রাণ পিকল, গ্রামীণফোন,মোজো, সহজ ডটকম,অলিম্পিক টুইংকেল বিস্কুট।তাঁর নাটকগুলো হলো ‘লাইন ইন আ মেট্রো’,‘নাইন অ্যান্ড হাফ’,‘ডেইলি ফ্রাইট নাইট’ ও‘সহযাত্রী’।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ