বিয়ের মাত্র চার ‍দিনের মাথায় ছাড়াছাড়ি!

প্রকাশিত: ৩০ মার্চ, ২০১৯ ০১:০৭:৩৫

বিয়ের মাত্র চার ‍দিনের মাথায় ছাড়াছাড়ি!

বিয়ে করার মাত্র চার দিনের মাথায় সেই বিয়ে বাতিল চেয়ে আদালতের কাছে আবেদন করেছেন মার্কিন চলচ্চিত্র অভিনেতা নিকোলাস কেজ। মেকাপ আর্টিস্টের সাথে এক বছরের প্রেমের পর এই সপ্তাহেই বিয়ে করেন তাকে; কিন্তু বিয়ের চারদিন যেতে না যেতেই আদালতে বিয়ে বাতিল চেয়ে মামলা করেন এই হলিউড অভিনেতা।

জানা গেছে, গত শনিবার গোপনে বিয়ে করেছিলেন কেজ ও মেকাপ আর্টিস্ট এরিকা কোইকি; কিন্তু বুধবারই আবার আদালতে হাজির হন কেজ। প্রথম তিনি বিয়ে বাতিল করার আবেদন করেন। তবে সেটি সম্ভব না হলে তালাক দিতে চান নবপরীণিতা স্ত্রীকে।

গত শনিবার লাস ভেগাসের এটি আদালতে বিয়ের রেজিস্ট্রেশনের জন্য আবেদন করে বিয়ে বন্ধনে আবদ্ধ হন কেজ ও কোইকি। কিন্তু তিন দিনের মধ্যে এমন কী ঘটলো যে চার দিনের দিন বিয়ে বাতিল করতে চাইছেন এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। মার্কিন সংবাদ মাধ্যমও কৌতুহলি হয়ে উঠেছে বিষয়টি নিয়ে।

এটি ছিলো ফেইস/অফ, ঘোস্ট রাইটার ন্যাশনাল ট্রেজারের মতো আলোচিত ছবিতে অভিনয় করা নিকোলাস কেজের চতুর্থ বিয়ে। ৫৫ বছর বয়সী অভিনেতা এর আগেও তিনটি বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রীর সাথে ৫ বছর, দ্বিতীয় স্ত্রীর সাথে ২ বছর ও তৃতীয় স্ত্রীর সাথে এক যুগ সংসার করেছেন।

অভিনয়ের জন্য বেশ কয়েকটি সম্মানজনক পুরস্কার জেতা নিকোলাস কেজ ১৯৮১ সালে টেলিভিশনের মাধ্যমে।  এরপর ১৯৮৯ সালে লিভিং লাস ভেগাস ছবির জন্য তিনি সেরা অভিনেতা হিসেবে েইন্ডিপেন্ডেন্ট স্পিরিট পুরস্কার ও একাডেমি পুরস্কার জয় করেন। সব মিলে পুরো ক্যারিয়ারে এ পর্যন্ত ৬০টির বেশি ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেতা। তবে এবার সংবাদের এলেন বিয়ে নিয়ে অদ্ভুত কাণ্ড ঘটিয়ে।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন