ফেকসু নির্বাচনে ছাত্রলীগের মনোনয়ন জমা, অন্যদের কিনতে না দেয়ার অভিযোগ

প্রকাশিত: ২৮ মার্চ, ২০১৯ ০৬:৪৯:৪৭ || পরিবর্তিত: ২৮ মার্চ, ২০১৯ ০৬:৪৯:৪৭

জেলা প্রতিনিধি : ফেনি সরকারি কলেজ ছাত্র সংসদ (ফেকসু) নির্বাচনে ১৮টি পদের সবকটিতে ছাত্রলীগের একক প্যানেলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছে। তবে অন্যকোন সংগঠনকে ফরম কিনতে দেয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৭ মার্চ) মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে এসব মনোনয়ন জমা দেয়া হয়। আজ বৃহস্পতিবার ২৮ মার্চ বিকালে মনোনয়নপত্র বাছাই ও ৩০ মার্চ শনিবার বৈধ মনোনয়নপত্র ঘোষণার তারিখে প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হবে। অন্যকারো মনোনয়ন জমা না পড়ায় বিনাপ্রতিদ্বন্ধীতায় জয়ের পথে একক প্রার্থীরা।

কলেজ সূত্র জানায়, বুধবার দুপুরে কলেজ ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপুকে ভিপি (সহ-সভাপতি) ও সাধারণ সম্পাদক রবিউল হক রবিনকে জিএস (সাধারণ সম্পাদক) করে ছাত্রলীগের ‘সম্মিলিত শিক্ষার্থী’ প্যানেল ঘোষণা করা হয়।

এর কিছুক্ষন পরই প্রধান নির্বাচন কমিশনার কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. আবু নছর ভূঞার কাছে মনোনয়নপত্র জমা দেয়া হয়। তপু-রবিন প্যানেলে এজিএস (সহ-সাধারণ সম্পাদক) প্রার্থী হয়েছে যথাক্রমে আশিক হায়দার রাজন হাজারী। এছাড়া মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে নুর করিম জাবেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে নোমান হাবিব, ক্রীড়া সম্পাদক পদে আবদুল্লাহ আল নাঈম, মিলনায়তন সম্পাদক পদে মো. আলাউদ্দিন, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে দৌলত আরা বেগম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে নজরুল ইসলাম উজ্জ্বল, কলেজ বার্ষিকী প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মঞ্জুরুল ইসলাম রিদান, ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে তাফহিমুল ইসলাম বাবু, পরিবহন সম্পাদক পদে ইমরান হোসেন, নির্বাহী সদস্য পদে রনি চন্দ্র দাস, মো. মোজাম্মেল হক রায়হান, জাহিদুল ইসলাম হাসান, তাসফিয়া ইসলাম অহনা, মাহতাব উদ্দিন শাওন ও মোহাম্মদ ইউছুপ ফারহান মনোনয়নপত্র জমা দেয়।

ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ (ফেকসু) নির্বাচনের কমিশনার ও কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক মোশারফ হোসেন মিলন ১৮টি পদের সবকটিতে একক প্রার্থী মনোনয়নপত্র দাখিলের তথ্য নিশ্চিত করেছেন।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ার হোসাইন।

 

 

 

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ