মমতার সঙ্গে শাহরুখ খানের সাক্ষাৎ

প্রকাশিত: ২৭ মার্চ, ২০১৯ ০৪:৪৯:২৪

মমতার সঙ্গে শাহরুখ খানের সাক্ষাৎ

বলিউড তারকা শাহরুখ খান গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কলকাতায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন। সন্ধ্যায় তিনি সচিবালয় নবান্নে হাজির হন। সঙ্গে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

মমতার সঙ্গে শাহরুখ খানের দুই ঘণ্টার বেশি সময় ধরে বৈঠক চলে। আলোচনায় চলে আসে নানা প্রসঙ্গ। শাহরুখ খান পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তিনি আইপিএল বা ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দল কলকাতা নাইট রাইডার্স বা কেকেআরের কর্ণধার। কেকেআর এবার আইপিএলের দ্বিতীয় খেলায় গত রোববার কলকাতার ইডেন গার্ডেনসে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দেয়। এসব নিয়ে শাহরুখ খান কথা বলেন মমতার সঙ্গে। এই জয়ের জন্য মমতা শাহরুখ খানকে অভিনন্দনও জানান।

নবান্নে বৈঠক শেষে শাহরুখ খান যখন বেরিয়ে আসেন, তখন তাঁর পাশে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ সময় মমতা শাহরুখ খানের সাফল্য কামনা করে বলেন, এবার তাঁর জয় নিশ্চিত। এরপরই শাহরুখ খান সোজা না বলে ইঙ্গিতে বলেন, ‘এবার আমরা সবাই জিতব।’ এ সময় মমতা শাহরুখের মুখের কথা কেড়ে নিয়ে বলেন, ‘ভাইবোন সব সময়ই জয়ী হন।’

এ সময় সাংবাদিকেরা নির্বাচন নিয়ে শাহরুখ খানের প্রতিক্রিয়া জানতে চাইলে শাহরুখ খান সহাস্যে বলেন, ‘আমাদের সম্পর্ক হলো দিদি–ভাইয়ের। আমরা সবাই জিতব।’ শাহরুখ খান আরও বলেন, ‘কলকাতাকে আমি খুব ভালোবাসি। উই উইল অল উইন দিস ইয়ার।’ এ সময় শাহরুখ খান হাত দিয়ে ‘ভি’ বা বিজয় চিহ্ন দেখান।

প্রজন্মনিউজ২৪/দেলাওয়ারে হোসাইন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ