নবীনগরে আ’ লীগের সমাবেশ, সংঘর্ষের আশংকা

প্রকাশিত: ২৫ মার্চ, ২০১৯ ০৯:৫৮:১৫

নবীনগরে আ’ লীগের সমাবেশ, সংঘর্ষের আশংকা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ আজ সোমবার সমাবেশ ডেকেছে। এই পাল্টাপাল্টি সমাবেশ আহ্বানকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ নিয়ে যে কোনো সময় উভয় গ্রুপে সংঘর্ষের আশঙ্কা করছেন অনেকেই।

জানা গেছে, উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী কাজী জহির উদ্দিন ছিদ্দিকের পক্ষে উপজেলা আওয়ামী লীগ সোমবার বিকাল ৩টায় স্থানীয় হাইস্কুলে একটি গণজমায়েতের ডাক দেয়।

এ নিয়ে কয়েকদিন ধরে টিটোর পক্ষে ব্যাপক মাইকিংও করা হয়। কিন্তু একই স্থানে একই সময়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) ও স্থানীয় এক প্রভাবশালীর ঘনিষ্ঠ জন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিনের পক্ষেও পাল্টা আরেকটি জনসভা আহ্বান করে ব্যাপক মাইকিং করা হয়।

এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) মো. নাছির উদ্দিন বলেন, ‘আনারস প্রতীকের পক্ষে কাল হাইস্কুল মাঠে জনসভা ডাকা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নিয়াজ খান এতে সভাপতিত্ব করবেন। আশা করি, আমাদের সভায় দলের সব নেতাকর্মী উপস্থিত থাকবেন।

এ বিষয়ে জহির উদ্দিন ছিদ্দিক টিটুর সঙ্গে কথা বলার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে তার ঘনিষ্ঠজন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শিবশংকর দাস বলেন, ‘হাইস্কুল প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ প্রথমে সভা করার জন্য সংশ্লিষ্টদের চিঠি দিয়ে অনুমতি নিয়েছে। সুতরাং সেখানে আমরাই সভা করব।’

প্রজন্মনিউজ২৪/তারেক আজিজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত

আরো সংবাদ














ব্রেকিং নিউজ